যশোরে সানি হত্যা মামলার দুই আসামির রিমান্ড মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর শহরের শংকরপুরের চাঞ্চল্যকর সানি হত্যা মামলার দুই আসামিকে একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিক এ রিমান্ড মঞ্জুর করেন। আসামিরা হলো, শহরের শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার তকব্বর শেখের ছেলে মতিয়ার রহমান ওরফে সিডিআই মতি ও আলমগীর শেখের ছেলে ভুট্টো।
এ মামলার আসামি শোভন ও শান্তকে রিমান্ডের জন্য আদালতে আবেদন করা হয়েছে বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক হারুন অর রশিদ।
জানা গেছে, গত ১৮ জুন সন্ধ্যায় যশোর কেন্দ্রীয় বাস টার্মিনালের পাশে সানিকে এলোপাতাড়ি কুপিয়ে খুন করে ১০/১২ সন্ত্রাসী। এরপর এলাকায় আতংক সৃষ্টি করতে কয়েকটি বোমার বিস্ফোরণ ঘটানো হয়। এঘটনায় নিহতের বোন সম্পা খাতুন বাদী হয়ে হিটার নয়নসহ ৮জনের নাম উল্লেখ করে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। ওই মামলায় আরো ৪/৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়। ঘটনার কয়েকদিন পরই পুলিশ এ মামলার প্রধান আসামি সাহেদ হোসেন ওরফে হিটার নয়নকে শহরের বকচর এলাকা থেকে আটক করে। কয়েকদিন আগে পুলিশি গ্রেপ্তার এড়াতে এ মামলার আসামি সিডিআই মতি ও ভুট্টো আদালতে আত্মসমর্পণ করেন। এরপর তদন্ত কর্মকর্তা আদালতে তাদের প্রত্যেককে সাতদিনের রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তাদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।
অপরদিকে এ মামলায় গ্রেপ্তার আরো দাই আসামি একই এলাকার দেলোয়ার হোসেন দুলালের ছেলে শোভন ও শাহাজান মিস্ত্রির ছেলে শান্তকে বুধবার সাতদিনের রিমান্ডের আবেদন করেছেন আদালতে। পাশাপাশি আজ বৃহস্পতিবার এ মামলার প্রধান আসামি হিটার নয়নকেও রিমান্ডের আবেদন করবেন বলে জানিয়েছেন তদন্ত কর্মকর্তা।

SHARE