যবিপ্রবির শিক্ষার্থীরা প্রমাণ করেছে মানুষ মানুষের জন্য: উপাচার্য

নিজস্ব প্রতিবেদক॥ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেছেন, সহপাঠী প্রিয়াঙ্কাকে বাঁচাতে যবিপ্রবি শিক্ষার্থীরা যা যা করছে, সত্যিকার অর্থেই তারা প্রমাণ করেছে ‘মানুষ মানুষের জন্য’। যতদিন তোমরা বাঁচবে, ততদিন মানুষের পাশে দাঁড়াবে। আমি বিশ^াস করি, সকলের সহযোগিতায় সৃষ্টিকর্তা প্রিয়াঙ্কাকে আমাদের মাঝে সুস্থভাবে ফিরিয়ে দেবেন।
মঙ্গলবার যবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমিক ভবনের গ্যালারিতে ‘কনসার্ট ফর প্রিয়াঙ্কা’-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন এসব কথা বলেন। উল্লেখ্য, যবিপ্রবির ফার্মেসি বিভাগের শিক্ষার্থী প্রিয়াঙ্কা দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে বর্তমানে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর চিকিৎসায় সহযোগিতার জন্য বিশ^বিদ্যালয়ের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা ‘কনাসার্ট ফর প্রিয়াঙ্কা’-এর আয়োজন করেছে।
উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য দেন যবিপ্রবির ফার্মেসী বিভাগের চেয়ারম্যান ড. কিশোর মজুমদার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো. মীর মোশাররফ হোসেন, সহকারী প্রক্টর ড. হাসান মোহাম্মদ আল-ইমরান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ফার্মেসী বিভাগের শিক্ষার্থী মো. তাহমিম জামান মিশু, পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের শিক্ষার্থী প্রজ্ঞা চৌধুরী ও আজহার গাজী আরজু।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে শুরু হয় সংগীতানুষ্ঠান। এতে যবিপ্রবির বিভিন্ন বিভাগ ও বর্ষের শিক্ষার্থীরা সংগীত পরিবেশন করেন। উপস্থিত দর্শকেরা মঞ্চের পাশে রাখা বাক্সে তাদের সাধ্যমত সাহায্য-সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

SHARE