টাইব্রেকারে চাঁচড়াকে হারিয়ে সেমিতে ফতেপুর

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর সদর উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ কিশোর গ্রুপের সেমিফাইনালে জায়গা করে নিয়েছে ফতেপুর ইউনিয়ন। গতকাল শামস্-উল-হুদা স্টেডিয়ামে ফতেপুর টাইব্রেকারে চাঁচড়া ইউনয়নকে পরাজিত করে সেমিফাইনালের টিকিট নিশ্চিত করে। ম্যাচে সেরা খেলোয়াড় নির্বাচিত হয় চাঁচড়া ইউনিয়নের গোলরক্ষক বাদশা।
চাঁচড়া ও ফতেপুর ইউনিয়ন নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র করে। প্রথমার্ধের ৩৫ মিনিটে কোনো দল কাক্সিক্ষত গোল করতে পারেনি। তবে বিরতি থেকে ফিরে ৫৬ মিনিটে চাঁচড়ার খায়রুল প্রথম গোলটি করে। তার ঠিক ৮ মিনিট পরে গোল করে ফতেপুরকে সমতায় ফেরায় বন্ধন ইসলাম সজিব। এরপর নির্ধারিত সময়ে আর কোন গোল হয়নি। ফলে ম্যাটি গড়ায় টাইব্রেকারে।
টাইব্রেকারে ফতেপুর ইউনিয়নের পক্ষে বন্ধন ইসলাম সজিব, রাকিবুল ইসলাম বিটু ও আল আমিন গোল করে। চাঁচড়া ইউনিয়নের পক্ষে টাইব্রেকারে একটি গোল করেন আসিফ। জাবির হোটেল ইন্টারন্যাশনালে পক্ষ থেকে ম্যাচে সেরা খেলোয়াড় চাঁচড়া ইউনিয়নের গোলরক্ষক বাদশা হাতে পুরস্কার তুলে দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইব্রাহীম।
এসময় উপস্থিত ছিলেন যশোর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নূরজাহান ইসলাম নিরা, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য এসএম মাহমুদ হাসান বিপু, চাঁচড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আজিজ বিশ্বাস, ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য এবিএম আখতারুজ্জামান, হালিম রেজা প্রমুখ।
আজকের খেলা ঃ কাশিমপুর ও দেয়াড়া ইউনিয়ন (বিকাল ৪টা)।

শেয়ার