বাগেরহাটে মাদক সেবনের কথা ফাঁস করায় মারপিট

বাগেরহাট প্রতিনিধি ॥ বাগেরহাট শহরের পিয়াজপট্রি এলাকায় মাদক সেবনে বাধা দেয়ায় সেনিয়া ইয়াসমিন ও ইয়াছিন কিশোর অর্জুনকে মারপিট করে আহত করেছে। গুরুতর আহত অবস্থায় কিশোর অর্জুনকে (১৩) বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আহত কিশোরের মা ঝুমুর কর্মকার বাগেরহাট মডেল থানায় সোনিয়া ইয়াসমিন ও ইয়াসিনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেছেন।
প্রাপ্ত অভিযোগ সূত্রে জানা যায়, বাগেরহাট কচুয়াপট্রি সুমন বেকারীতে অর্জুন ও ইয়াছিন কাজ করতো। সেই সুবাদে প্রতিরাতে ইয়াছিন ও সোনিয়া আরো ২/১জন মিলিত হয়ে ওই কারখানায় মাদক সেবন করতো। এঘটনা অর্জুন দেখে দেখে তার পরিবারসহ অন্য লোকজনকে জানিয়ে দেয়ার কারনে ক্ষিপ্ত হয়ে শুক্রবার রাতে তাকে রাস্তায় ধরে লাঠি দিয়ে মারপিট করে গুরুতর আহত করে। এসময় অর্জুন কিশোরের ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুঁটে এসে তাকে উদ্বার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। অর্জুনের পরিবারের পক্ষ থেকে তুলসি কর্মকার ও বেবী কর্মকার জানান, সোনিয়া ও ইয়াছিন এলাকায় মাদক বেচাকেনাসহ অনৈতিক কর্মকান্ড করে আসছে। তাদের এই অনৈতিক কর্মকান্ড প্রকাশ করার কারণে এই মারপিটের ঘটনা ঘটিয়েছে। আমরা এর দৃষ্টান্ত মুলক শাস্তি চাই।
এ ব্যাপারে সুমন বেকারীর মালিক সুমন সাহা জানান, এমন ধরনের অভিযোগ পেয়ে ইয়াছিন ও অজৃুনকে কারখানা থেকে বের করে দেয়া হয়েছে। বাগেরহাট মডেল থানার অফিসার ইনচার্জ বলেন, অভিযোগ পেয়ে একজন অফিসারকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তদন্ত পুর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার