নড়াইল সদর হাসপাতালে আটক মহিলা দালালের কারাদন্ড

নড়াইল প্রতিনিধি ॥ নড়াইল সদর হাসপাতাল থেকে রোগী ভাগিয়ে নেয়ার সময় আফরোজা (৪৫) নামে এক মহিলা দালালকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে নেয়ার পর বিচারক তাকে এক সপ্তাহের বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়েছেন।
শনিবার দুপুরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আল আমিন এই দন্ডাদেশ প্রদান করেন।
এরআগেও বেশ কয়েকবার পুলিশের হাতে আটক হয়ে জেল-জরিমানা ভোগ করেন এই আফরোজা। তিনি নড়াইল শহরের ভওয়াখালী এলাকায় ভাড়া থাকেন। তার গ্রামের বাড়ি লোহাগড়া উপজেলার দেবী গ্রামে।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, আফরোজা নামের ওই দালাল এক গরীব রোগীকে প্রতারণা করে হাসপাতালের বাইরের একটি বেসরকারী প্যাথলজিতে নিয়ে যায়। এসময় গোয়েন্দা পুলিশ ওই দালালকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক সপ্তাহের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আল আমিন বলেন, ‘নড়াইল সদর হাসপাতালে একটি দালালচক্র দীর্ঘদিন ধরে সহজ-সরল রোগীদের প্রতারণা করে বিভিন্ন প্যাথলজিতে নিয়ে পরীক্ষা-নির্ক্ষীার নামে অর্থ হাতিয়ে আসছে। এতে গরীব রোগীদের অতিরিক্ত অর্থ গচ্ছা যায়। শনিবার দুপুরে আফরোজা নামের দালাল এক রোগীকে হাসপাতাল থেকে ভাগিয়ে একটি প্যাথলজিতে নেয়ার সময় পুলিশের হাতে আটক হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এক সপ্তাহের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

SHARE