সাতক্ষীরায় মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি॥ সাতক্ষীরার শহরের অদূরে কুচপুকর এলাকায় কবিরুল ইসলাম নামের এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কবিরুল ইসলাম (৪৫) সদর উপজেলার কাশিমপুর গ্রামের মোক্তার আলির ছেলে।
পুলিশ জানিয়েছে, কবিরুল একজন মাদক ব্যবসায়ী। বৃহস্পতিবার ভোরে মাদক কারবার নিয়ে বিরোধের জেরে দু’দলের মধ্যে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে মারা গেছে সে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, ভোরে তার কাছে খবর আসে যে বাইপাস রোডের ধারে কুচপুকুর এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে। তিনি জানান, ঘটনাস্থলে পৌঁছে দেখা যায় একটি গুলিবিদ্ধ লাশ পড়ে রয়েছে। পরে স্থানীয়রা তাকে কবিরুল ইসলাম হিসাবে শনাক্ত করেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলি জব্দ করা করা হয়েছে।
তিনি জানান, কবিরুলের বিরুদ্ধে সাতক্ষীরা থানায় আওয়ামী লীগ নেতা নজরুল হত্যাসহ পাঁচটি বিভিন্ন মামলা রয়েছে। নিহত কবিরুলের লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
তবে নিহত কবিরুলের বোন আয়েশা খাতুন দাবি করেছেন, তার ভাইকে পুলিশ গত ২৬ আগস্ট ঢাকা থেকে ধরে আনে। এরপর থেকে সে পুলিশের কাছেই ছিল। আমরা তার কোনো খোঁজ পাচ্ছিলাম না। আজ শুনছি সে বন্দুকযুদ্ধে মারা গেছে।

SHARE