সোনালী ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তার যশোরে মতবিনিমিয়

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে এক মতবিনিময় সভায় সোনালী ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপক আতাউর রহমান প্রধান বলেছেন, জনবল থেকে শুরু করে আমাদের যথেষ্ঠ পরিমাণ সম্পদ ও আমানত রয়েছে। তাই বলা যায় এটি একটি সিংহসম ব্যাংক। এই ব্যাংকটিকে আরো শীর্ষে নিয়ে যাবার প্রচুর সম্ভাবনা রয়েছে। এজন্য শুধুমাত্র জেগে ওঠার দরকার। ব্যাংকে কর্মরত সবাইকে জেগে উঠতে হবে।
গতকাল শনিবার বিকেলে যশোর সার্কিট হাউজে ব্যাংকটির খুলনা বিভাগের জেনারেল ম্যানেজার্স অফিসের আওতাধীন প্রিন্সিপাল অফিস, রিজিওনাল, কর্পোরেট শাখা প্রধান ও যশোর প্রিন্সিপাল অফিসের আওতাধীন শাখা ব্যবস্থাপকদের নিয়ে মতবিনিময় অনুষ্ঠিত হয়। ব্যাংকটির যশোর প্রিন্সিপাল অফিস এই মতবিনিময় সভার আয়োজন করে।
মতবিনিময়ে তিনি সোনালী ব্যাংকে কর্মরত সবাইকে এটিকে মাতৃসম প্রতিষ্ঠান মনে করার অনুরোধ করেন। কারণ মায়ের প্রতি কেউ অন্যায় অবিচার করতে পারে না। তাই ব্যাংকটিকে মাতৃসম মনে করলে প্রতিষ্ঠানে অনিয়ম ও দুর্নীতির মতো পচন ধরবে না। এছাড়া তিনি উপস্থিত ব্যাংক কর্মকর্তাদের ক্লাসিফায়েড লোন বা খেলাপী ঋণ আদায় করার পাশাপাশি বছরের অবশিষ্ট চারমাসের জন্য কর্মপরিকল্পনা নির্ধারণ ও বাস্তবায়নের নির্দেশ দেন।
মতবিনিময়ে বিশেষ অতিথি ছিলেন, সোনালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার একেএম সাজেদুর রহমান, ব্যাংকের প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার নুরুল ইসলাম ও মোহাম্মদ আলাউদ্দীন, খুলনা জেনারেল ম্যানেজারর্স অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ইনচার্জ) মীর হাসান মো. জাহিদ। এতে সভাপতিত্ব করেন সোনালী ব্যাংকের যশোর প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার সিরাজুল ইসলাম।

শেয়ার