যুব সমাজকে মাদকমুক্ত রাখতে মাগুরায় হবে ফুটবল র্টুনামেন্ট

মাগুরা প্রতিনিধি ॥ ‘মাদক ছাড়–ন খেলাধুলা করুন’ দেশ গঠনে অংশ নিন’ এই শ্লোগান নিয়ে মাগুরায় ২০১৮ সালে শুরু হয়েছিল উপজেলা গোল্ডকাপ আন্ত:ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট। মাগুরা সদর উপজেলার ১৩টি ইউনিয়ন নিয়ে খেলাগুলো জনপ্রিয়তা পেয়েছিল দক্ষিণাঞ্চলে।
মাগুরা জেলার আনাচে কানাচে যুবসমাজকে খেলার দিকে ধাবিত করে সুফলও মিলেছিল। মাদক থেকে দুরে রাখতে খেলাধুলা হতে পারে অন্যতম পন্থা সেই সাথে শরীরটাও সুস্থ থাকবে-এমনটিই মনে করেন মাগুরা সদর উপজেলা নির্বাহী অফিসার আবু সুফিয়ান। খেলা প্রেমী এই কর্মকর্তা বরাবরই সমাজের নানা সেবামুলক কাজ করে সর্বমহলে পেয়েছেন প্রশংসা।
তিনি বলেন, এবার খেলা উদ্বোধনের পর্দা উঠছে আগামী ৭ সেপ্টেম্বর। খেলা চলবে প্রায় এক মাস। ব্যতিক্রমধর্মী এই আয়োজনের মুল লক্ষ্য ইউনিয়ন পর্যায়ে খেলার ভেন্যু করা, এতে স্থানীয় মানুষের কাছে খেলার আনন্দ ছড়িয়ে দেয়া। উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবার পুরো টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে চারটি ভেন্যুতে। আলোকদিয়া স্কুল মাঠ, রাউতারা স্কুল মাঠ, বেরইল সুন্দরবন ক্লাব মাঠ এবং বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান স্টেডিয়াম।
গত বছরে যেমন জনপ্রিয়তা পেয়েছিল টুর্নামেন্টের সকল খেলা, এবারও তেমন সাড়া ফেলবে বলে খেলার আয়োজকরা মনে করছেন। টুর্নামেন্টের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ান।

SHARE