খুলনায় হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড

খুলনা ব্যুরো ॥ খুলনায় হত্যা মামলায় খোকন নামের একজনকে মৃত্যুদ- দিয়েছেন আদালত। একইসঙ্গে আসামিকে পাঁচ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। বুধবার (২৮ আগস্ট) মহানগর দায়রা জজ মো. শহিদুল ইসলাম এ রায় দেন।
আদালত সূত্র জানায়, ২০১৫ সালের ৬ নভেম্বর ভোররাত সাড়ে ৪টার দিকে নবপল্লি মসজিদ গলির চানের বাড়ির ভাড়াটিয়া বাশারকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় তার স্ত্রী জেসমিন বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় তিনি তার সাবেক স্বামী খোকনকে আসামি করেন।
সূত্র আরও জানায়, তদন্ত শেষে ২০১৭ সালের ৩ মার্চ আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেন এসআই মল্লিক মো. ইমরান। অভিযোগপত্রে উল্লেখ করা হয়, ২০১২ সালে জেসমিন খোকনকে তালাক দেন। এরপর ফুলতলার একটি অস্ত্র মামলায় গ্রেফতার হয়ে খোকন কারাগারে যান। ২০১৫ সালের শুরুতে খোকন মুক্তি পেয়ে জেসমিনকে উত্ত্যক্ত করতে থাকেন। এদিকে, ওই বছরের মার্চ মাসে জেসমিন বাশারকে বিয়ে করেন। এ নিয়ে খোকন ও বাশারের মধ্যে বিরোধ দেখা দেয়। এরই জের ধরে খোকন বাসায় ঢুকে বাশারকে হত্যা করেন। আদালতে মামলার শুনানি চলাকালে ১৬ জনের সাক্ষ্যগ্রহণ করা হয়। সবশেষে আজ বুধবার রায় ঘোষণা করা হয়। রাষ্ট্রপক্ষে পিপি কে এম ইকবাল হোসেন, আসামিপক্ষে শহিদুল ইসলাম মামলা পরিচালনা করেন।

SHARE