পাটকেলঘাটায় পাটক্ষেতে মিললো ব্যবসায়ীর লাশ

পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি ॥ সাতক্ষীরায় পাটকেলঘাটায় জুতা ব্যবসায়ি শেখ রেজাউল ইসলামের (৪২) মরদেহ উদ্ধার হলো পাট ক্ষেত থেকে। সোমবার সন্ধ্যায় পাটকেলঘাটায় অভয়তলার একটি পাটক্ষেত থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।
নিহত জুতা ব্যবসায়ি পাটকেলঘাটা থানার অভয়তলা গ্রামের ইয়াকুব শেখের ছেলে। পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম রেজা জানান, জুতা ব্যবসায়ি রেজাউল ইসলামের পাটকেলঘাটা থানার বাহাদুরপুর বাজারে একটি জুতার দোকান আছে। রোববার রাত সাড়ে ৮ টার দিকে দোকান বন্ধ করে আর বাড়িতে ফেরেনি। রাতে বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোজাখুঁজি করে সন্ধ্যান পাননি। সোমবার সন্ধ্যায় তার লাশ পাটক্ষেতে পড়ে থাকতে দেখে এলাকাবাসি পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। তার মাথায় আঘাতের চিহৃ আছে বলে ওসি জানান।
এদিকে পরিবারের সদস্যদের দাবী গত রোববার দুপুরে বাড়ি থেকে বের হয় রেজাউল ইসলাম আর বাড়ি আসেনি। রেজাউল ইসলামের তাস খেলার নেশা ছিলো বলেও জানান। তাস খেলাকে কেন্দ্র করে ঝামেলা হওয়ায় হয়তো তাকে হত্যা করে লাশ পাটক্ষেতের ভিতরে ফেলে দেয়া হয়েছে। মৃতদেহের পাশ থেকে একটি গেঞ্জি ও মোবাইল উদ্ধার করেছে পুলিশ।

শেয়ার