দেশকে ফের পাকিস্তান বানাতে বঙ্গবন্ধুকে সেদিন একাত্তরে পরাজিত শক্তিরা খুন করে : শাহীন চাকলাদার

নিজস্ব প্রতিবেদক॥ যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার বলেছেন, বাংলাদেশ যখন একটি স্বাধীন রাষ্ট্র হিসেবে বিশ্বে মাথা তুলে দাঁড়াতে শুরু করে ঠিক সেইসময় একাত্তরের পরাজিত শক্তিরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে। তারা ফের দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিলো। কিন্তু এদেশের একাত্তরের চেতনার সাধারণ মানুষ তা হতে দেয়নি। যাদের সমর্থন নিয়ে আজ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একাত্তরের চেতনা বাস্তবায়নে। দেশকে উন্নত বিশ্বের কাতারে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। গতকাল যশোর সদর উপজেলার কাশিমপুর ইউনিয়নের নূরপুর বাজারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে শাহীন চাকলাদার এসব কথা বলেন।
কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিয়ার রহমান সাগরের সভাপতিত্বে শাহীন চাকলাদার আরো বলেন, একাত্তরের পরাজিত শক্তিরা শুধু বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যা করেই ক্ষান্ত হয়নি। তারা এখনো চক্রান্ত করছে। দেশে ও দেশের বাইরে থেকে গুজব ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টায় লিপ্ত তারা। এই গুজবের বিরুদ্ধে আমাদের অবস্থান নিতে হবে।


এদিকে, গতকাল তৃতীয় দিনের মতো শহরের মোল্যাপাড়া, আরবপুর, নিউমার্কেট বাবলাতলাসহ বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মীদের আয়োজনে সাধারণ মানুষের মধ্যে মানবভোজ বিতরণ করেন শাহীন চাকলাদার।
এসময় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, দপ্তর সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, সাবেক তথ্যবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, মহিলাবিষয়ক সম্পাদক রোকেয়া পারভীন ডলি, উপপ্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপি, সদস্য ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম, যশোর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরা, যশোর শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ইউসুফ শাহিদ, জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলন, সদর উপজেলা যুব মহিলা লীগের যুগ্মআহবায়ক শেখ সাদিয়া মৌরিন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম জুয়েল, সাবেক সহসভাপতি নিয়ামত উল্যাহ, সাবেক যুগ্মসাধারণ সম্পাদক শাহজাহান কবির শিপলু, সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী প্রমুখ।

SHARE