যশোরে পুলিশ ক্যাম্পে অস্ত্র ঠেকিয়ে আনসার সদস্যের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে মকদম আলী (৫১) নামে এক আনসার সদস্য মুখমন্ডলের নিচে অস্ত্র ঠেকিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার ভোরে যশোর সদর উপজেলার বসুন্দিয়া পুলিশ ক্যাম্পে এই ঘটনা ঘটে। নিহত মকদম আলীর টাঙ্গাইলের ভূয়াপুর উপজেলার বিল আমুলি গ্রামের হযরত আলীর ছেলে। তিনি বসুন্দিয়া পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন।
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ক-সার্কেল গোলাম রব্বানী শেখ বলেন, পারিবারিক কলহের জের ধরে আনসার সদস্য মকদম আলী আহত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার ভোরে ফজরের নামাজের পর পুলিশ ক্যাম্পে নিজের কক্ষে চায়না রাইফেল ঠেকিয়ে আত্মহত্যা করেন। গুলি মাথা দিয়ে বেরিয়ে গেছে। গুলিবিদ্ধ অবস্থায় অস্ত্র হাতে পড়ে ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা যায় তিনি আত্মহত্যা করেছেন।
তিনি আরও বলেন, স্ত্রীর সঙ্গে মকদমের বয়সের ব্যবধান অনেক। তাদের দাম্পত্য কলহ ছিল। এছাড়াও কিছুদিন আগে দুর্ঘটনায় তাদের ছোট মেয়ে প্রতিবন্ধী হয়েছে। এই সব নিয়ে তাদের মধ্যে কলহ লেগেই থাকতো। বৃহস্পতিবার ভোরে স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি হয়। এরপর তিনি আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করা হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সুরতহাল রিপোর্ট করা হয়েছে। পুলিশ প্রশাসন ও আনসারের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পুলিশ সুপার মঈনুল হক বলেন, পারিবারিক কলহের জের ধরেই আত্মহত্যার ঘটনা ঘটেছে।

শেয়ার