প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন ।। সেবায়েত সেজে মন্দিরের সম্পত্তি আত্মসাত চক্রান্তের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক ॥ সনাতন ধর্ম সংঘের সাধারণ সম্পাদক অখিল চক্রবর্ত্তী সেবায়েত সেজে যশোরের মুড়লির জোড়া শিব মন্দিরের সম্পত্তি আত্মসাতের চক্রান্ত করছেন বলে অভিযোগ করেছের সদর উপজেলা পূজা উদযাপন পরিষদ ও মন্দিরটির নেতারা। গতকাল প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে এমন অভযোগ করেন তারা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক দেবেন্দ্র নাথ ভাস্কর।
লিখিত বক্তব্যে বলা হয়, মন্দির একটি সার্বজনীন প্রতিষ্ঠান। এটি কোন ব্যক্তি বা ব্যক্তি কেন্দ্রিক সংগঠনের দায়িত্বে পরিচালিত হয় না। কিন্তু অখিল কুমার চক্রবর্ত্তী সেবায়েত সেজে মুড়লি জোড়া শিব মন্দিরের সম্পত্তি নিজের নামে করে আর্থিকভাবে লাভবান হওয়ার অপচেষ্টা করছেন। বাধা দেওয়ায় ইতিমধ্যে তিনি যশোরের পূজা উদ্যাপন পরিষদের নেতাসহ বিভিন্ন হিন্দু নেতাদের নামে অপ্রচার চালাচ্ছেন। যার অংশ হিসেবে প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে তিনি অসত্য তথ্য সরবরাহ করেছেন।
সংবাদ সম্মেলনে আরো বলা হয়, মন্দিরের সিংহভাগ সম্পত্তি বেদখলে রয়েছে। অখিল চক্রবর্ত্তী মন্দিরে সভাপতি ও সেবায়েত থাকার সময় ইচ্ছামত মন্দিরের কমিটি করেন। তিনি একাধিকবার মন্দিরের পুরোহিতকে লাঞ্ছিত করেছেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক যোগেষ দত্ত, সাবেক সাধারণ সম্পাদক দীপংকর দাস রতন, অর্থ সম্পাদক মৃণাল কান্তি দে, কেন্দ্রীয় কমিটির সদস্য সুকুমার রায়, সদর উপজেলার পূজা উদযাপন পরিষদের সভাপতি দুলাল সমাদ্দার, জোড়া শিব মন্দির কমিটির সভাপতি বিষ্ণু সাহা, সাধারণ সম্পাদক রবিন কুমার পাল প্রমুখ।

শেয়ার