ঝিনাইদহে দুটি ইউপির ভিজিএফ কার্ডের চাল বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধি ॥ ঝিনাইদহ সদর উপজেলার ফুরসন্দি ইউনিয়ন পরিষদে ভিজিএফ কার্ডের চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতি বার সকালে ইউনিয়ন পরিষদ চত্বরে এই চাল বিতরণ করা হয়।
ফুরসন্দি ইউনিয়নে চাউল বিতরন উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান অ্যাডঃ আব্দুল মালেক মিনা। এসময় উপস্থিত ছিলেন ইউপি সচিব ছাবদার আলী, ইউপি সদস্য গোলাম কবির, কুকুব মন্ডলসহ ইউনিয়ন পরিষদের সদস্যরা। সকলের উপস্থিতে চেয়ারম্যান ১৫৯২ জন দুঃস্থ ও হত-দরিদ্রদের মাঝে ১৫ কেজি করে ৭৯৬ বস্তা থেকে ২৩.৮৮০ টন চাউল বিতরণ করেন। তার আগে ৩২ জন আনছার সদস্যদের চালের কার্ড দেন।
অপরদিকে জেলার গান্না ইউনিয়নে বৃহস্পতিবার সকালে ভিজিএফ চাল বিতরণ উদ্বোধন করেন গান্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন মালিতা। ইউনিয়নের কার্ডধারী ২৩৯০ জন দুঃস্থদের মধ্যে ১৫ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে।
এ সময় উপজেলা থেকে বরাদ্ধকৃত ভিজিএফ চাউল বিতরণের সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার, ফাঁড়ি পুলিশের পুলিশ অফিসার, সাংবাদিক সাজ্জাদ আহমেদ, ইউনিয়নের সচিব ইউপি সচিব নির্মল কুমার বিশ্বাস, ইউপি সদস্য শরিফা খাতুন, নার্গিস পারভীন, আশরাফুল ইসলাম, শান্তি বিশ্বাস, জসিম উদ্দিন, অব্দুল মজিদ, শহিদুল ইসলাম, আলিম উদ্দিন, গোলাম রসুল, রবিউল ইসলাম, ইউপি সচিব সাইদুর রহমান, মেম্বর ফারুক হোসেন, মাজেদ সিকদার, আব্দুল হাকিম সরকার মেম্বর, আব্দুর রশীদ ব্যাপারী, মেম্বর শাহাবুদ্দিন সাবু, আব্দুর রহমান মোল্লা, ওবাইদুর রহমান রিপন, ইকামুল হোসেন ইলাহী, জয়নাল আবেদীন, সদস্য ডলি খাতুন, জান্নাতুল ফেরদৌসি (বিউটি), নার্গিস বেগম, গৌতম অধিকারী, রফিকুল ইসলাম, ইউনিয়ন পরিষদের তথ্য সেবা কেন্দ্রের নাসরিন সুলতানা, মাসুদ রানা প্রমুখ।

SHARE