কেশবপুরে চুরি ॥ মাদারীপুর থেকে দু’জন আটক

কেশবপুর (যশোর) প্রতিনিধি ॥ কেশবপুরে প্রকাশ্য দিবালোকে ঘরের দরজার তালা ভেঙ্গে প্রায় ২ লাখ টাকার স্বর্ণালঙ্কার, রুপা ও নগদ ৪২ হাজার টাকা চুরির অভিযোগে আন্তঃজেলা ২ চোরকে কেশবপুর থানা মাদারীপুর জেলার রাজৈর থানা পুলিশের সহযোগিতায় গ্রেফতার করেছে।
কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনের প্রেস রিলিজ সূত্রে জানা যায়, পৌর শহরের হাসপাতাল সড়কের ঝর্ণা মঞ্জিলের আনিছুর রহমানের বাসা বাড়ি থেকে চুরি সংঘটিত হয়। আনিছুর গত ২ মে মেয়েকে এইচ এস সি পরীক্ষা দেওয়াতে নিয়ে যান। তার বাড়িতে কেউ না থাকার সুযোগে তার বাড়িতে চুরি সংঘটিত হয়। চোর ২ জন হল মাদারীপুর জেলার রাজৈর থানার বাসিন্দা মোস্তফা চোকদার ও সোহেল শেখ। সিনিয়র সহকারী পুলিশ সুপার রাকিব হাসান আধুনিক প্রযুক্তি ব্যবহার করে ওই চোরদের শনাক্ত করেন। গত বৃহস্পতিবার (৮ আগস্ট) রাতে পুলিশ চোরদের গ্রেফতার করে এবং তাদের স্বীকারোক্তি অনুযায়ি চুরি যাওয়া কিছু স্বর্ণালঙ্কার মাদারীপুর জেলার রাজৈর থানার টেকেরহাট নিউ নিয়তি জুয়েলার্স থেকে উদ্ধার করা হয়।
এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার রাকিব হাসান বলেন, আধুনিক প্রযুক্তির মাধ্যমে তাদেরকে শনাক্ত করে গ্রেফতার করা হয়েছে এবং তাদের স্বীকারোক্তিতে চুরির মালামাল উদ্ধার করা হয়।

শেয়ার