জীবননগরে ফেন্সিডিলসহ দুই মাদক বিক্রেতা আটক

ঝিনাইদহ প্রতিনিধি ॥ ঝিনাইদহ র‌্যাবের অভিযানে চুয়াডাঙ্গার জীবননগর বাসস্ট্যান্ড এলাকা হতে ২১০ বোতল ফেন্সিডিলসহ আলমগীর হোসেন (৫০) ও রাজ্জাক মন্ডল (৪৩) নামের ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। গেফতারকৃত আলমগীর হোসেন উথলী-বাজার পাড়ার মৃত আবুল বরকত বিশ্বাসের ছেলে এবং রাজ্জাক মন্ডল মৃগামারী পশ্চিমপাড়া এলাকার রওশাদ মন্ডলের ছেলে। উভয়ের বাড়ি চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলায়।
ঝিনাইদহ র‌্যাব-৬ জানায়, বর্তমানে তরুণ সমাজকে ধ্বংসের অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যান্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেয়ার অপচেষ্টা চালাচ্ছে। একারণে র‌্যাব মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখিয়ে যাচ্ছে।
তিনি জানান, রবিবার ভোর ৫টার সময় গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৬ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলমের নেতৃত্বে চুয়াডাঙ্গা জেলার জীবননগর বাসস্ট্যান্ড এলাকায় মাদক বিরোধী অভিযান চালায় চৌকষ দলের সদস্যরা। এ সময় জনৈক নুর মুহাম্মদ এর চা দোকানের সামনে থেকে মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন ও রাজ্জাক মন্ডলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের কাছ হতে ২১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

SHARE