কালীগঞ্জে শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে মাদ্রাসা ছাত্র গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, কালীগঞ্জ ॥ ঝিনাইদহের কালীগঞ্জে তিন বছরের এক কন্যা শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে দায়ের হওয়া মামলায় আব্দুল কাদের জিলানী (২০) নামে এক মাদ্রাসা ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দুপুরে শহরের আড়পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়ার আব্দুল কাদের জিলানী কালীগঞ্জের সোয়াইব নগর মাদ্রাসার আলীম প্রথম বর্ষের ছাত্র ও পটুয়াখালী জেলার গলাচিপা থানার আবুল হোসেনের ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন জানান, শোয়াইব নগর মাদ্রাসার আলীম প্রথম বর্ষের ছাত্র আব্দুল কাদের জিলানী শহরের আড়পাড়া গ্রামের হেলাল গাজীর বাড়িতে ভাড়া থেকে লেখাপড়া করে। ওই একই বাড়ির ভাড়া থাকে শিশুটির পরিবার। বাড়িতে কেউ না থাকার সুযোগে শিশুটির উপর যৌন নিপীড়ন চালায় মাদ্রাসা ছাত্র আব্দুল কাদের জিলানী। এ ঘটনায় মেয়ের মা সাথী খাতুন বাদি হয়ে রোববার দুপুরে কালীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে মাদ্রাসা ছাত্র আব্দুল কাদের জিলানীকে গ্রেফতার করে।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইউনুচ আলী জানান, তিন বছরের এক কন্যা শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত মাদ্রাসা ছাত্র আব্দুল কাদের জিলানীকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার