কুষ্টিয়ায় গৃহকর্মী হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন

কুষ্টিয়া প্রতিনিধি ॥ কুষ্টিয়ায় গৃহকর্মী রেখা খাতুন হত্যা মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে প্রত্যেক আসামিকে ১০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও একবছর করে কারাদ- দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ অরূপ কুমার গোস্বামী আসামিদের উপস্থিতিতে এ রায় দেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী এ তথ্য নিশ্চিত করেছেন।
দ-প্রাপ্তরা হলো দৌলতপুর উপজেলার মইশাডাঙ্গা গ্রামের মৃত নজের আলীর ছেলে হাসেম সরদার (৪৫) এবং শিতলাইপাড়া গ্রামের মৃত লস্কর মালিথার দুই ছেলে মোফাজ্জেল হোসেন ওরফে মুফাজ (৭০) ও আকরামুল হক ওরফে আকেম (৪০)।
আদালত সূত্র জানায়, ২০১৩ সালের ১৬ ডিসেম্বর সন্ধ্যায় শিতলীপাড়া গ্রামের মোফাজ্জেল হোসেনের বাড়িতে গৃহকর্মী রেখা খাতুনকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ বাড়ির পাশে সরিষা খেতে ফেলে রাখা হয়। পরদিন নিহতের বাবা রুস্তম আলী দৌলতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে ২০১৫ সালের ১৯ মে আদালতে চার্জশিট দাখিল করা হয়। আর দীর্ঘ সাক্ষ্যগ্রহণ শেষে আজ আদালত ওই রায় দেন। পিপি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী জানান, রায় ঘোষণার পর আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।

SHARE