মল্লিক-কবির ক্রীড়া উন্নয়ন পরিষদের সংবাদ সম্মেলন দ্রুত ভোটের দিন নির্ধারণের দাবি

ক্রীড়া প্রতিবেদক ॥ ভোটার তালিকা সংশোধন করে দ্রুত পুনরায় ভোটের দিন নির্ধারণের জোর দাবি জানিয়ে সংবাদ সম্মেলন করেছে যশোর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনের মল্লিক-কবির ক্রীড়া উন্নয়ন পরিষদ।
শনিবার দুপুরে প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে প্যানেল প্রধান মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির বলেন, আমরা চাই একটি সুন্দর সুষ্ঠ নির্বাচনের মধ্যে দিয়ে বিজয়ীরা জেলা ক্রীড়া সংস্থার হাল ধরুক। কারণ খেলাধুলা না থাকলে যুব সমাজ নষ্ট হয়ে যাবে, ডুবে যাবে নেশায়; লিপ্ত হবে নানা ধরনের অপকর্মে। তিনি বলেন, খেলাধুলা একটা সমাজের প্রাণ, আমাদের সকলের উচিৎ সেই খেলাধুলার মধ্যে দিয়ে ক্রীড়াঙ্গনকে সচল রাখতে। তিনি বলেন, বার বার একটি মহল এই মামলার জটে ফেলে নিজেদের স্বার্থসিদ্ধি করছে। সরু চৌধূরীর নাম ভোটার তালিকায় অন্তর্ভূক্তি না হওয়াটা নির্বাচন কমিশনারের ব্যাপার, তারপরও আমরা অনেক চেষ্টা করেছি তার নাম ভোটার তালিকায় অনার। তিনি আরো বলেন, সরু চৌধুরী যেটা করেছেন, সেটা তার অধিকার। কিন্তু তাই বলে সে সভাপতি প্রার্থী মিঠুর সাথে হাত মিলিয়ে জেলার ক্রীড়াঙ্গনকে ধ্বংস করতে পারে না। এ জন্য আদালত যে ১০ দিনের মধ্যে কারণ দর্শানোর জন্য বলেছেন সেটার নিষ্পত্তি শেষে ১১ দিনের মাথায় আবার ভোটের দিন ধার্য করা হোক।
তিনি আরো বলেন, মিঠু নিশ্চিত পরাজয় দেখে এখন পর্যন্ত কারো কাছে ভোট পর্যন্ত চাইনি, এই ভোট বন্ধ করার জন্য তিনি প্রথম থেকেই বিভিন্ন ফন্দি এটে আসছিলো। তিনি আরো বলেন, আমরা কোন সমঝোতা চাই না, আমরা চাই নির্বাচনের মধ্যে দিয়ে দায়িত্বে আসতে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সহ-সভাপতি প্রার্থী এজেডএম সালেক, শফিউর রহমান মল্লিক, সহ সাধারণ সম্পাদক প্রার্থী আকছাদ সিদ্দিকী শৈবাল, যুগ্ম সম্পাদক প্রার্থী এবিএম আখতারজ্জামান ও শহীদ আহমেদ এবং কোষাধ্যক্ষ প্রার্থী আখিরুজ্জামান শান্টু। এছাড়া উপস্থিত ছিলেন সদস্য প্রার্থী আনোয়ার হোসেন মোস্তাক, এহসানুল ইক সুমন, সোহেল মাসুদ হাসান টিটো, নজরুল ইসলাম, হিমাদ্রী সাহা মনি, আজগার আলী খান টিটো, আমিনুল ইসলাম, মাহামুদ রিবন, শামস-উল-বারী শিমুল, ওবাইদুর ইসলাম, রায়হান সিদ্দিকী প্রবাল, এনাম মাহামুদ, সোহেল আল মামুন নিশা প্রমুখ।

শেয়ার