যশোর ফুটবল এ্যাসোসিয়েশন নির্বাচন ।। ১৩ পদের বিপরীতে ১৮ জনের মনোনয়নপত্র জমা

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর জেলা ফুটবল এ্যাসোসিয়েশন (ডিএফএ) নির্বাচনে ১৮ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। গতকাল মঙ্গলবার ডিএফএ’র কার্যালয়ে ১৩ পদের বিপরীতে এই ১৮জন মনোনয়নপত্র জমা দেন।
নির্বাচন কমিশনার সূত্রে জানা যায়, ১৩ পদের বিপরীতে সোমবার ১৯জন প্রার্থী মনোনয়নপত্র ক্রয় করেন। তার মধ্যে মঙ্গলবার সদস্য পদে সঞ্জয় রায় বাদে বাকি ১৮জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। সভাপতি পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আসাদুজ্জামান মিঠু ও শেখ শামস্-উল-বারী শিমুল। সহ-সভাপতি পদে আব্দুল মান্নান ও মঈনুর জহুর মুকুল। কোষাধ্যক্ষ পদে মফিজুর রহমান ডাব্লু ও শেখ শাহাজান রনি। কার্যনির্বাহী সদস্য পদে জমা দিয়েছেন আলমগীর সিদ্দিকী, শেখ তৌফিকুল ইসলাম শাপলা, সাব্বির আহমেদ পলাশ, আব্দুর রশীদ মোল্লা, ওয়াহিদুজ্জামান, রওশন আরা রাশু, রফিকুজ্জামান, বিশ্বজিৎ সাহা, আশরাফুল ইসলাম, মেহেদী হাসান ও ইমরানুর রশীদ।
তফশীল অনুয়ায়ী, আজ বুধবার মনোনয়নপত্র বাছাই ও তালিকা প্রকাশ, ১৮ জুলাই বাতিলকৃত মনোনয়নপত্রের উপরে আপত্তি গ্রহণ, ১৯ জুলাই চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও ২৮ জুলাই প্রেসক্লাব যশোর অডিটরিয়ামে দুপুর ২টা ৩০ মিনিট থেকে সাড়ে ৫টা পর্যন্ত ভোট গ্রহণ এবং ফলাফল ঘোষণা করা হবে।

শেয়ার