চিরনিদ্রায় শায়িত মহাসিন দম্পতি

নিজস্ব প্রতিবেদক॥ সড়ক দুর্ঘটনায় নিহত যশোর জেলা পুস্তক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মহাসিন সরকার ও তার স্ত্রী রেহেনা আক্তার রিনার দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার যশোর কেন্দ্রীয় ঈদগাহে জানাজা শেষে শহরের কারবালা কবরস্থানে তাদের দাফন করা হয়।
গত শনিবার ঢাকা যাওয়ার পথে যশোর-মাগুরা সড়কে দুর্ঘটনায় এ দম্পতি নিহত হন। তাদের বড় ছেলে মোসলেম উদ্দিন রিষাদ অস্ট্রেলিয়ায় থাকায় লাশ দাফন না করে সিএমএইচ এর মর্গে রাখা হয়। তিনি দেশে আসার পর গতকাল তাদের দাফন করা হয়।
নামাজে জানাজায় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, যুগ্মসাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলী রায়হান, যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, জেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুল কাদির, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপু, উপপ্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, সদস্য আমিরুল ইসলাম রন্টু, সদর উপজেলার কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম, মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌরসভার মেয়র অধ্যক্ষ মাহমুদুল হাসান, যশোর শহর আওয়ামী লীগ নেতা আজিজুল আলম মিন্টু, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান আনিস, বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল, জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলন, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক শাহজাহান কবির শিপলু, সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রবিউল ইসলাম, পৌর ছাত্রলীগের আহ্বায়ক মেহেদী হাসান রনিসহ বিভিন্ন রাজনৈতিক, ব্যবসায়ী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
মহাসিন সরকার যশোরের মোর্শেদ লাইব্রেরির স্বত্বাধিকারী ও যশোর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপুর দুলাভাই। দুর্ঘটনায় আহত হয় ওই দম্পতির মেয়ে মাহিমা তাসমিন (১৬) ও ভাতিজা হাসান ইমাম (১৪)। তারা এখন যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।
শনিবার বিকেলে প্রাইভেটকারে মহাসিন সরকার, তার স্ত্রী রেহেনা আক্তার রিনা, মেয়ে মাহিমা তাসমিন ও ভাতিজা হাসান ইমাম ঢাকা যাচ্ছিলেন। পথিমধ্যে প্রাইভেটকারটি মাগুরার শিমুলিয়ায় পৌঁছালে দুর্ঘটনার কবলে পড়ে। এসময় মহাসিন ও তার স্ত্রী নিহত হন।

SHARE