যশোর জেলা পুস্তক ব্যবসায়ী সমিতির সম্পাদক স্ব-স্ত্রীক সড়ক দুর্ঘটনায় নিহত

 জেলা আ’লীগের সভাপতি, সম্পাদকের শোক

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর জেলা পুস্তক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোর্শেদ লাইব্রেরির সত্ত্বাধিকারী মহসিন সরকার (৫৫) ও তার স্ত্রী রেহেনা আক্তার রিনা (৪৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।
গতকাল যশোর থেকে ঢাকায় যাওয়ার পথে মাগুরায় তাদের প্রাইভেটকারটি দুর্ঘটনার কবলে পড়ে। এসময় তাদের দুই সন্তান আহত হয়।

সড়ক দুর্ঘটনায় নিহত যশোর জেলা পুস্তক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মহাসিন সরকার ও তার স্ত্রী রেহেনা আক্তার রিনা লাশ শহরের নিজ বাড়ি কাজীপাড়ায় আনা হলে হৃদয় বিদারক পরিবেশ সৃষ্টি হয়। শোকাহত পরিবারের খোঁজ নিতে ছুটে যান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার

নিহত মহসিন সরকার যশোর শহরের কাজীপাড়া এলাকার বাসিন্দা। রেহেনা আক্তার রিনা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপুর বড় বোন। তাদের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারসহ নেতৃবৃন্দ।
মাগুরা সদর থানার এসআই ফরিদ জানান, শনিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে প্রাইভেটকার যোগে তারা যশোর থেকে ঢাকা যাচ্ছিলেন। পথিমধ্যে যশোর-মাগুরা সড়কের শিমুলিয়া নামক স্থানে পৌঁছালে বৃষ্টির কারণে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে। এসময় স্থানীয়রা মহসিন, তার স্ত্রী রিনা এবং দুই সন্তান মাহিমা ও হাসানকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মহসিন ও রিনাকে মৃত ঘোষণা করেন। আহত শিশু মাহিমা ও হাসানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাতেই লাশ যশোরে আনা হয়। লাশ যশোরে পৌঁছালে বাড়িতে ছুটে যান যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার। নিহতের পরিবার সূত্রে জানা গেছে, আজ রোববার জানাজা শেষে তাদের দাফন করা হবে।

SHARE