শহীদ সাংবাদিক শামছুর রহমানের ১৯তম হত্যাবার্ষিকীতে জেইউজের বিস্তারিত কর্মসূচি

আগামী ১৬ জুলাই অকুতোভয় কলম যোদ্ধা, শহীদ সাংবাদিক দৈনিক জনকণ্ঠ’র বিশেষ প্রতিনিধি শামছুর রহমান কেবল’র ১৯তম হত্যাবার্ষিকী। দিনটি যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য দিনব্যাপি কর্মসূচি গ্রহণ করেছে যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে)। কর্মসূচির মধ্যে রয়েছে ১৬ জুলাই সকাল ১০টায় প্রেসক্লাবে উপস্থিতি ও কালো ব্যাজ ধারণ; সকাল সাড়ে ১০টায় শোক র‌্যালি ও শহীদের কবর জিয়ারত এবং সাড়ে ১১টায় প্রেসক্লাব মিলনায়তনে স্মরণসভা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।
বুধবার দুপুরে জেইউজে’র নির্বাহী কমিটির সভায় এ কর্মসূচি গ্রহণ করা হয়। জেইউজে সভাপতি সাজেদ রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন বিএফইউজে সহসভাপতি মনোতোষ বসু, যুগ্ম মহাসচিব সাকিরুল কবীর রিটন, জেইউজে সহ সভাপতি প্রণব দাস, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, যুগ্ম সম্পাদক রেজাউল করিম রুবেল, কোষাধ্যক্ষ মারুফ কবীর, নির্বাহী সদস্য শফিক সায়ীদ ও জিয়াউল হক, বিএফইউজে নির্বাহী সদস্য নূর ইমাম বাবুল ও গোপীনাথ দাস।
শহীদ সাংবাদিক শামছুর রহমান কেবল হত্যাবার্ষিকীর কর্মসূচিতে অংশগ্রহণের জন্য সভা থেকে জেইউজে’র সকল সদস্যের প্রতি আহবান জানিয়েছেন জেইউজে সভাপতি সাজেদ রহমান ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন। -সংবাদ বিজ্ঞপ্তি

SHARE