যশোর হাসপাতালে আদালতের ফের অভিযান ।। এবার এক দালালকে দেয়া হলো ১৫দিনের জেল

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে বুধবার আবারো দালাল বিরোধী অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এদিন আবুল হাসান নামে এক দালালকে আটক করে আদালত তাকে ১৫দিনের বিনাশ্রম কারাদ- ও ৫ হাজার টাকা জরিমানা প্রদান করেন। আবুল হাসান শহরের ঘোপ নওয়াপাড়া রোডের আব্দুল হালিমের ছেলে। অন্যদিকে, ভ্রাম্যমাণ আদালতের অপর একটি টিম শহরের চাঁচড়া রায়পাড়ার রুচি আইসক্রিম ফ্যাক্টরিতে অভিযান চালিয়ে ৮ হাজার টাকা জরিমানা আদায় করেছে।
পেশকার শেখ জালাল উদ্দিন জানিয়েছেন, এদিন নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রীতম সাহার নেতৃত্বে অভিযান চালিয়ে আবুল হাসানকে আটকের পর ১৫দিনের বিনাশ্রম কারাদ- ও ৫ হাজার টাকা জরিমানা প্রদান করেন।
এদিন বিকেল ৪টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জামশেদুল আলমের নেতৃত্বে রায়পাড়ার রুচি আইসক্রিম ফ্যাক্টরিতে অভিযান চালানো হয়। এ সময় প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় রুচি আইসক্রিম ফ্যাক্টরির মালিক ফরিদা খাতুনের বিরুদ্ধে মামলা দিয়ে ৮ হাজার টাকা জরিমানা আদায় করেন। অভিযানকালে পেশকার শেখ জালাল উদ্দিন ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত সোমবার ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫ দালালকে বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়। আর লাইফ কেয়ার নামে একটি ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা করা হয়েছিল ৫০ হাজার টাকা।

শেয়ার