২৮ জুলাই যশোর ফুটবল এ্যাসোসিয়েশন নির্বাচন

নিজস্ব প্রতিবেদক ॥ আগামী ২৮জুলাই যশোর জেলা ফুটবল এ্যাসোসিয়েশন (ডিএফএ) নির্বাচন অনুষ্ঠিত হবে। গতকাল মঙ্গলবার প্রধান নির্বাচন কমিশনার শফিউর রহমান মোহন নির্বাচনের তফশিল ঘোষণা করেন।
জানা যায়, ডিএফএ’র কার্যনির্বাহী পরিষদের মেয়াদ কাল চলতি মাসের ৩০ জুলাই শেষ হবে। গঠনতন্ত্র অনুযায়ী ৩০ জুলাইয়ের আগে নির্বাচন সম্পন্ন করতে হবে। ডিএফএ’র এক সভায় শফিউর রহমান মোহনকে প্রধান নির্বাচন কমিশনার এবং জেলার সাবেক ক্রীড়া কর্মকর্তা ইফতেখার আলম ও ক্রীড়া সাংবাদিক আবুল বাসার মুকুলকে নির্বাচন কমিশনার নিয়োগ দেয়া হয়। নির্বাচন কমিশনার ২৮ জুলাই ভোট গ্রহণের দিন নির্ধারণ করে তফশিল ঘোষণা করেন।
সভাপতি পদে একটি, সহ-সভাপতি পদে দুইটি, কোষাধ্যক্ষ পদে একটি ও সদস্য পদে ৯টিসহ মোট ১৩টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ১১ জুলাই খসড়া ভোটার তালিকা প্রকাশ, ১২ জুলাই খসড় ভোটার তালিকার উপর আপত্তি গ্রহণ, ১৩ জুলাই আপত্তি বিবেচনা ও নিষ্পত্তি, ১৪ জুলাই চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ১৫ জুলাই মনোনয়নপত্র বিতরণ, ১৬ জুলাই মনোনয়নপত্র দাখিল, ১৭ জুলাই মনোনয়নপত্র বাছাই ও তালিকা প্রকাশ, ১৮ জুলাই বাতিলকৃত মনোনয়নপত্রের উপরে আপত্তি গ্রহণ, ১৯ জুলাই চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও ২৮ জুলাই প্রেসক্লাব যশোর অডিটরিয়ামে দুপুর ২টা ৩০ মিনিট থেকে সাড়ে ৫টা পর্যন্ত ভোট গ্রহণ এবং ফলাফল ঘোষণা করা হবে।

শেয়ার