যশোর ক্রীড়াঙ্গনকে এগিয়ে নেয়ার প্রত্যয়

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে মল্লিক-কবির ক্রীড়া উন্নয়ন পরিষদের প্যানেল পরিচিতি ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে প্রেসক্লাব যশোরে এই প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
মল্লিক-কবির ক্রীড়া উন্নয়ন পরিষদের প্যানেলের নেতৃত্বে রয়েছেন সহ-সভাপতি পদে এ্যাডভোকেট সফিউর রহমান মল্লিক, জাহিদ হাসান টুকুন, এজেডএম সালেক ও আনিসুজ্জামান পিন্টু। সাধারণ সম্পাদক পদে ইয়াকুব কবির ও অতিরিক্ত সাধারণ সম্পাদক এমএ আকসাদ সিদ্দিকী শৈবাল। যুগ্ম সম্পাদক পদে এবিএম আখতারুজ্জামন ও শহিদ আহমেদ। কোষাধ্যক্ষ পদে আখিরুজ্জামান সান্টু।
নির্বাহী সদস্য পদে আনোয়ার হোসেন মোস্তাক, এহসানুল হক সুমন, সোহেল মাসুদ হাসান টিটো, এ্যাডভোকেট নজরুল ইসলাম, হিমাদ্রী সাহা মনি, আজগার আলী খান টিটো, খায়েরুজ্জামান, ওবাইদুল ইসলাম, আমিনুল ইসলাম, মাহমুদ রিবন, শেখ শামস্-উল-বারী শিমুল, রায়হান সিদ্দিকী প্রবাল, এনাম মাহমুদ খান, সোহেল আল মামুন নিশাদ। নির্বাহী সদস্য উপজেলা সংরক্ষিত পদে এসএম মাহমুদ হাসান বিপু। নির্বাহী সদস্য সংরক্ষিত মহিলা পদে সায়েদা বানু ও মিনারা খোন্দকার।
মত বিনিময় সভায় পরিষদের সাধারণ সম্পাদক প্রার্থী ইয়াকুব কবির বলেন, ‘আমরা বিগত কমিটিতে ছিলাম। ২০১৮ সালের ২১ এপ্রিলে আমাদের কমিটির মেয়াদ শেষ হয়। পরে জেলা ক্রীড়া সংস্থার দায়িত্ব পায় এডহক কমিটি। এডহক কমিটির কাছে ক্রীড়া সংস্থার ভোটার তালিকা দেয়। পরে এডহক কমিটি নির্বাচনের জন্য প্রস্তুতি শুরু করে। কিন্তু বিগত কমিটির সদস্য আব্দুল মান্নান ও ক্রীড়া সংগঠক আসাদুজ্জামান মিঠু জাতীয় ক্রীড়া পরিষদে অভিযোগের কারণে বাংলাদেশ ক্রীড়া পরিষদ তদন্ত করে আটটি ক্লাবকে বাদ দেয়। যার কারণে নির্বাচন প্রায় এক বছর দেরি হয়ে যায়। তাছাড়া অসুস্থ্য থাকার কারণে এজিএম করতে না পারার দায় আমার। এই নির্বাচনে ক্ষমতায় যেতে পারলে চার বছরে অন্তত দুইটি এজিএম করবো ও ক্রীড়া সংস্থাকে আধুনিক করে গড়ে তুলবো।
তিনি আরো বলেন, ‘রাস্তা থেকে স্টেডিয়ামের মাঠ প্রায় ১/২ ফুট নিচু হওয়ায় অল্প বৃষ্টির পানিতে হাঁটু সমান পানি জমে। মাঠের এই সমস্যার কারণে হকি খেলা করানো সম্ভাব হয়নি। বিগত কমিটিতে থাকাকালীন আমরা মাঠ উঁচু করার বিষয়ে ক্রীড়া পরিষদকে জানিয়েছিলাম। তারা মাঠ পরিদর্শন করেছে। খুব শিগগিরই আমার হকির হারানো গৌরবকে ফিরিয়ে আনবো। জেলার সাবেক খেলোয়াড় নিয়ে আমাদের এই প্যানেল গঠন করা হয়েছে। এসময় তিনি আশা প্রকাশ করে বলেন, আমরা জয়ী হলে যশোরের খেলাধূলাকে এগিয়ে নেব এবং যশোরের ক্রীড়াঙ্গনকে ভাল স্থানে নিতে কাজ করবো।

SHARE