বাঘারাপাড়া ও শার্শায় সড়ক দুর্ঘটনায় ট্রাকের হেলপার ও নসিমন চালক নিহত

নিজস্ব প্রতিবেদক॥ যশোরের বাঘারাপাড়া ও শার্শায় পৃথক সড়ক দুর্ঘটনায় ট্রাকের হেলপার ও নসিমন চালক নিহত হয়েছেন। শনিবার যশোর-মাগুরা সড়কের সাদিপুর ও যশোর-সাতক্ষীরা সড়কের জামতলায় এ দুর্ঘটনা দুটি ঘটে।
বাঘারপাড়া থানা পুলিশ জানায়, বালিবাহী একটি ট্রাক শনিবার সকালে যশোর-মাগুরা সড়কের সাদিপুর নামক স্থানে পৌছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় ট্রাকটি রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে ট্রাকের হেলপার মনিরুল ইসলাম ও চালক রানা হোসেন গুরুতর জখম হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। এর মধ্যে হেলপার মনিরুল ইসলাম মারা যান। চালক রানা হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। নিহত মনিরুল যশোর সদর উপজেলার শাহাপুর আড়পাড়ার আব্দুল মজিদের এবং আহত রানা হোসেন সদর উপজেলার ঘুরুলিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে।
শনিবার দুপুরের দিকে যশোর-সাতক্ষীরা মহাসড়কের জামতলায় বাসের ধাক্কায় টুটুল হোসেন নামে এক নসিমন চালক প্রাণ হারিয়েছেন। শার্শা থানার পুলিশ জানায়, ঝিকরগাছা উপজেলার লক্ষিপুর গ্রামের নসিমন চালক টুটুল তার নসিমনে গরু নিয়ে বাড়ি থেকে প্রধান সড়কে উঠছিলেন। এ সময় একটি বাসের সাথে ধাক্কা খেলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

শেয়ার