যশোরে গৃহবধূ হত্যা মামলায় স্বামী রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে রিপা খাতুন নামে এক গৃহবধূ হত্যা মামলায় স্বামী ইমরানকে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিক এ রিমান্ড মঞ্জুর করেন। আসামি ইমরান হোসেন সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামের সরদারপাড়ার তক্কেল সরকারের ছেলে।
মামলার বিবরণে জানা গেছে, গত ৮ এপ্রিল বিকেলে যশোর সদর উপজেলার সরদার বাগডাঙ্গা গ্রামের একটি ধান ক্ষেতের মধ্যে থেকে রিপা খাতুন নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের পিতা ঝিকরগাছা উপজেলার বিষহরি গ্রামের মোশারফ হোসেন বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। এ মামলায় স্বামী-শ্বাশুড়িসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামি করা হয়।
মামলার এজাহারে জানা গেছে, ১০ বছর আগে ইমরান হোসেনের সাথে রিপা খাতুনের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের সাকিবুল ইসলাম রিফাত (৮) নামে একটি ছেলে সন্তান রয়েছে। কিন্তু বছর আগে ইমরান স্ত্রী রিপার বিনা অনুমতিতে দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকে প্রতিনিয়ত ইমরান হোসেন স্ত্রী রিপাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতে থাকেন। গত ৬ এপ্রিল রিপা মোবাইল করে নির্যাতনের বিষয়টি তার বাবা-মাকে জানিয়ে তাকে নিয়ে যেতে বলেন। পরদিন দুপুরে থেকে রিপার ব্যবহৃত মোবাইল বন্ধ হয়ে যায়। ৮ এপ্রিল বেলা ১১টার দিকে ইমরানের বাড়িতে এসে রিপাকে খোঁজ করেন তার পরিবার। ৮ এপ্রিল রিপার লাশ উদ্ধার করে পুলিশ।

শেয়ার