যশোর স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর কোতোয়ালি পুলিশ সাবিকুন নাহার (১৪) নামে এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। স্থানীয়দের খবরের প্রেক্ষিতে বুধবার দুপুরে এসআই পলাশ শহরের কারবালা এলাকার শাহিদা খাতুনের বাড়ি থেকে লাশ উদ্ধার করেন। স্মার্টফোন ক্রয় করে না দেওয়ার কারণে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে।
মৃত সাবিকুন নাহার ইম্মি ঝিকরগাছা উপজেলার বল্লা গ্রামের আনোয়ারুল ইসলামের মেয়ে এবং নাভারণ আকিজ কলেজিয়েট স্কুলের ৯ম শ্রেণীর ছাত্রী। পিতা ও ভাইয়ের চাকুরির সুবাদে পরিবারসহ শহরের কারবালা শিশু আদ্ব-দ্বীনের সামনে শাহিদা খাতুনের বাড়িতে ভাড়া থাকতো।
মৃতের ভাই মুজাহিদ জানিয়েছেন, দীর্ঘদিন থেকে পরিবারের সকলের কাছে একটি স্মার্ট ফোন দাবি করে আসছিল সাবিকুন নাহার। তার দাবিকৃত স্মাটফোন কিনে না দেওয়ায় অভিমানে মঙ্গলবার দিবাগত গভীর রাতে কোন এক সময় সাবিকুন নাহার নিজ রুমের ফ্যানে সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। সকালে পরিবারের লোকজন সাবিকুনের ঝুলন্ত লাশ দেখে কোতোয়ালি পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে এসআই পলাশ বিশ্বাস জানিয়েছেন, প্রাথমিক তদন্তে স্মার্টফোন কিনে না দেওয়ার সে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তবে পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়া স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

SHARE