যশোরে মেয়েলী ঘটনাকে কেন্দ্র করে দুই যুবককে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক ॥ যশোরে মেয়েলী ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে দু’যুবক জখম হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে যশোর সদর উপজেলার বাহাদুরপুর আড়পাড়া গ্রামের মোড়ে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহতের পিতা খোরশেদ আলম কোতোয়ালি থানায় একটি মামলা করেছেন।
আহতরা হচ্ছে ওই গ্রামে খোরশেদ আলমের ছেলে শাকিল হোসেন (২৪) ও হাসমত আলীর ছেলে সোহেল রানা (২৩)। তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা জানায়, বুধবার দুপুরে এলাকার ডিটু ও নাছির মোবাইল ফোনে বাহাদুরপুর আড়পাড়া পুলিশ ফাঁড়ির পিছনের মাঠে ডেকেছিল। বন্ধুর কথামত ঘটনাস্থলে যাওয়ার সাথে সাথে ডিটু ও নাছির ধারালো চাকু দিয়ে দু’জনকে ছুরিকাঘাত করে জখম করে। এ সময় আমরা চিৎকার করলে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
এদিকে প্রতিবেশি মেহেদী হাসান জানিয়েছেন, ঈদের আগের দিন রাতে শাকিল ও সোহেল এলাকার এক মেয়েকে উঠিয়ে নিয়ে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ দিলে পরে তা উঠিয়ে নিতে বাধ্য হন মেয়ের পিতা। পরে মেয়েটি বিষয়টি তার প্রেমিককে জানায়। তখন বুধবার মেয়ের প্রেমিক নাছির তার বন্ধু ডিটুকে সাথে নিয়ে শাকিল ও সোহেলকে ফোনে ডেকে আনে ছুরিকাঘাত করে। পরে স্থানীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে ওয়ার্ডের চিকিৎসক ওহেদুজ্জামান আজাদ বলেন, আহতদের দু’জনের পায়ের একাধিক স্থানের ছুরিকাঘাত করা হয়েছে।

SHARE