জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় চ্যাম্পিয়নশীপ যশোরকে হারিয়ে চ্যাম্পিয়ন মাগুরা

নিজস্ব প্রতিবেদক॥ জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপের যশোর ভেন্যুর খেলায় চ্যাম্পিয়ন হয়েছে মাগুরা জেলা দল। গতকাল বুধবার শামস্-উল-হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে তারা ১৪-০ গোলের বড় ব্যবধানে স্বাগতিক যশোরকে পরাজিত করে। এই ফাইনাল ম্যাচে মাগুরা দলনেতা আনিকা তানজুম, বৃষ্টি রাণী ও মরিয়ম খাতুন হ্যাট্রিক করে।
যশোরের বিরুদ্ধে একক আধিপত্য বিস্তার করে মাগুরা মহিলা ফুটবলাররা। তার ফল হিসেবে ১৪টি গোল করে মাগুরা চৌকস খেলোয়াড়েরা। খেলায় দলনেতা আনিকা তানজুম ২৩, ২৪ ও ৩৯ মিনিটে, বৃষ্টি রাণী ২৮, ৩০ ও ৩৪ মিনিটে, মরিয়ম খাতুন ২৬, ৪৫ ও ৬০ মিনিটে, আখি রাণী মন্ডল ২০ ও ৩৪ মিনিটে, পূণিমা রাণী ৪৭ ও ৫০ এবং রিপা ২৭ মিনিটে গোল করে।
চ্যাম্পিয়ন মাগুরা জেলা দলের হাতে ট্রফি তুলে দেন যশোর বাঁচতে শেখা নির্বাহী পরিচালক এ্যাঞ্জেলা গমেজ। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) কর্মকর্তা ফারুখ হোসেন পিন্টু ও কোচ দিপক চন্দ্র নাথ, ডিএফএ’র যুগ্ম সম্পাদক নুরুল আরিফিন, সদস্য আব্দুল মান্নান ও রওশন আরা রাশু, চিপ কোচ আলমগীর সিদ্দিকী, জেলা রেফারি সমিতির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, সাবেক জেলা ক্রীড়া কর্মকর্তা ইফতেখার আলম, ক্রীড়া সংগঠক শফিউর রহমান মোহন, আশরাফুল ইসলাম, মাসরুল আলম ও পুলোক ঘোষ।
এদিকে, আজ ইউনিসেফ অনূর্ধ্ব-১২ বালিকা জাতীয় চ্যাম্পিয়নশীপের খেলা মাঠে গড়াবে। আজকের খেলা : মাগুরা বনাম সাতক্ষীরা (২.১৫ মিনিট) এবং পটুয়াখালী বনাম বরগুনা ( ৪.০০ মিনিট)।

SHARE