১৭জুন থেকে যশোরে শুরু হচ্ছে অনূর্ধ্ব-১৪ ও অনূর্ধ্ব-১২ বালিকা ফুটবল চ্যাম্পিয়নশীপ

নিজস্ব প্রতিবেদক ॥ আগামী ১৭জুন থেকে যশোরে অনুষ্ঠিত হতে যাচ্ছে জেএফএ কাপ অনূর্ধ্ব-১৪ মহিলা ও ইউনিসেফ অনূর্ধ্ব-১২ বালিকা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) আয়োজনে ও যশোর জেলা ফুটবল এ্যাসোসিয়েশন (ডিএফএ) ব্যবস্থাপনায় শামস্-উল-হুদা স্টেডিয়ামে এই জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ অনুষ্ঠিত হবে।
গতকাল মঙ্গলবার যশোর জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক নুরুল আরিফিনের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন। জেএফএ কাপ অনূর্ধ্ব-১৪ মহিলা ও ইউনিসেফ অনূর্ধ্ব-১২ বালিকা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ অংশগ্রহণের লক্ষ্যে যশোর জেলা দল গঠন করা হবে। যশোর জেলার আগ্রহী ফুটবলারদের আগামী বৃহস্পতিবার (১৩ জুন) বেলা ৩টার সময় শামস্-উল-হুদা স্টেডিয়ামে ডিএফএ’র চিপ কোচ আলমগীর সিদ্দিকীর কাছে রিপোর্ট করতে বলা হয়েছে। রিপোর্ট করার সময় আগ্রহী ফুটবলারদের খেলার সরঞ্জাম ও জন্ম সনদ সাথে নিয়ে আসতে হবে।
এদিকে, যশোর জেলা স্বাগতিক দল হিসেবে জেএফএ কাপ অনূর্ধ্ব-১৪ মহিলা ও ইউনিসেফ অনূর্ধ্ব-১২ বালিকা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ সরাসরি সেমিফাইনাল খেলবে। এছাড়াও খুলনা জেলা গত মৌসুমের চ্যাম্পিয়ন দল হিসেবে তারাও সেমিফাইনালে অংশ নিবে।
যশোর ভেন্যুতে জেএফএ কাপ অনূর্ধ্ব-১৪ মহিলা ও ইউনিসেফ অনূর্ধ্ব-১২ বালিকা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপে যশোর ও খুলনা ছাড়ারও খেলবে বগুড়া, সাতক্ষীরা, পটুয়াখালী ও বরগুনা জেলা দল।

SHARE