মোরেলগঞ্জে ৩টি হত্যা মামলায় ভুয়া তাঁতী লীগ নেতা গ্রেফতার

মোরেলগঞ্জ প্রতিনিধি॥ বাগেরহাটের মোরেলগঞ্জ থানা পুলিশ হাফিজুর রহমান ওরফে লাভলু সরদার (৪০) নামে ভুয়া এক তাঁতী লীগ নেতাকে গ্রেফতার করেছে। সোমবার গভীররাতে পুলিশ তাকে গ্রেফতার করে। ২০১৫ ও ২০১৭ সালের ৩টি হত্যা মামলায় গ্রেফতারি পরোয়ানাসহ ৭-৮টি মামলা রয়েছে তার বিরুদ্ধে।
রামচন্দ্রপুর ইউনিয়নের কচুবুনিয়া গ্রামের ইছাহাক আলী সরদারের ছেলে লাভলু নিজেকে খুলনা মহানগর তাতী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বলে দাবি করেন। তবে, তাতী লীগ খুলনা মহানগর শাখার সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল বলেন, লাভলু সরদার তাঁতী লীগের কেউ নয়। ভুয়া পরিচয় দিয়ে বেড়াচ্ছে। তাকে খুলনা থেকে তাড়ানো হয়েছে।
থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, লাভলু সরদার দৈবজ্ঞহাটি এলাকার ছরোয়ার শেখ, রশিদ শেখ ও আনোয়ার হত্যা মামলায় চার্জশিটভুক্ত ও ওয়ারেন্টি’র আসামি।
ওসি আরো বলেন, এই হত্যা মামলাগুলো ছাড়াও তার বিরুদ্ধে খুলনায় একটি চেক জালিয়াতি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি রয়েছে। মোরেলগঞ্জ থানায়ও রয়েছে আরো অনেক মামলা।
একই রাতে থানা পুলিশ কচুবুনিয়া গ্রামের হৃদয় কৃতি(৪০) নামে ৬ মাসের সাজাপ্রাপ্ত এক আসামি ও রাতে উচ্চস্বরে মাইক বাজানোর অপরাধে অপর ৬ যুবককে আটক করে বাগেরহাট আদালতে সোপর্দ করা হয়েছে।

SHARE