নড়াইলে কলেজের নৈশ প্রহরীকে কুপিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধি ॥ নড়াইল পৌর এলাকার মাছিমদিয়ায় আব্দুল মান্নান শেখ (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। রোববার রাত ১২টার দিকে নড়াইল-ফুলতলা সড়কের মাছিমদিয়াস্থ ফিলিং স্টেশনের সন্নিকটে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত মান্নান নড়াইল সদর উপজেলার বল্লারটোপ গ্রামের ইয়াকুব শেখের ছেলে। তিনি নড়াইল হোমিওপ্যাথিক কলেজের নাইট র্গাড হিসেবে কর্মরত ছিলেন। পরিবার পরিজন নিয়ে তিনি হোমিওপ্যাথিক কলেজের পাশে ভাড়া বাড়িতে থাকতেন। মান্নান নৈশ প্রহরীর চাকরি ছাড়াও ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও নিহতের স্বজনরা জানান, মান্নান রোববার রাতে নড়াইলের লোহাগড়ার কালনা ঘাট থেকে দু’জন যাত্রীকে নড়াইল সদর উপজেলার মির্জাপুরে ভাড়ায় নিয়ে যাওয়ার জন্য রওনা হন। তিনি রাত ১২টার দিকে মাছিমদিয়া ফিলিং স্টেশনের নিকট পৌঁঁছালে বাঁচাও বাঁচাও চিৎকার করতে থাকেন। চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ঘটনাস্থলে মান্নানের মোটরসাইকেলটি পড়ে ছিল। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ারম্যানরা ঘটনাস্থলে এসে মান্নান শেখকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
নড়াইল সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিব জানান, নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে।

SHARE