ট্রাকের ধাক্কায় যশোর কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার স্ত্রী-কন্যাসহ আহত

নিজস্ব প্রতিবেদক॥ যশোর কোতোয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) আমিরুজ্জামান স্ত্রী ও মেয়েসহ সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। সোমবার সন্ধ্যারাতে যশোর শহরের চাঁচড়া মোড়ে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষ হলে তারা আহত হন। আহত তিনজনকে রাত পৌনে ৮টার দিকে তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় স্ত্রী নুসরাত (৩২) ও মেয়ে অহনাকে (৮) ঢাকায় রেফার করা হয়েছে।
স্থানীয়রা জানান, এসআই আমিরুজ্জামান তার স্ত্রী ও মেয়েকে নিয়ে সাতক্ষীরা থেকে মাইক্রোবাসে যশোরে আসছিলেন। সোমবার সন্ধ্যার পর শহরের চাঁচড়া মোড়ে পৌঁছালে বেনাপোলগামী একটি ট্রাকের সাথে তাদের মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা তিনজনই আহত হনয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ জানান, শিশু অহনার মুখে, পিঠে ও মাথায় মারাত্মক আঘাত লেগেছে। নুসরাতের অবস্থাও ভালো না। তাদের ঢাকায় রেফার করা হয়েছে।
যশোর কোতোয়ালি মডেল থানার ওসি অপূর্ব হাসান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, এসআই আমিরুজ্জামান আপাতত আশঙ্কামুক্ত হলেও স্ত্রী ও মেয়ে মারাত্মক আহত হয়েছেন।

SHARE