বাঘারপাড়ায় ধর্ষণের অভিযোগ এনে তিন যুবককে পিটিয়েছে এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদক ॥ ধর্ষণের অভিযোগ এনে তিন যুবককে পিটিয়ে জখম করেছে এলাকাবাসী বলে অভিযোগ করা হচ্ছে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে যশোর সদর উপজেলার ডহেরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হচ্ছেন, যশোর সদর উপজেলার ডহেরপাড়া গ্রামের শক্তি সরকারের ছেলে সমিত কুমার সরকার (১৪), বাঘারপাড়া উপজেলার ছায়বাড়িয়া গ্রামের শুভল রায়ের ছেলে দুর্জয় রায় (১৫) ও নড়াইল রোড ছাতিয়ানতলা গ্রামের শ্রী গণেশ কুমার সরকারের ছেলে শিব প্রসাদ রায় (১৮)।
আহত শিব প্রসাদ জানিয়েছেন, শুক্রবার তার মামা শক্তি সরকারের মেয়ের স্বাদ অনুষ্ঠানে সে ও দুর্জয় বেড়াতে আসে। পরে স্বাদ অনুষ্ঠান শেষে বাড়ির পাশে পুকুর পাড়ে তিন ভাই মিলে বসে আড্ডায় মিলিত হয়। এ সময় প্রতিবেশী রবিউলের ১০বছরের মেয়ে রুনা তাদের দেখে কয়েকবার মুখে টর্চ মারে। তাকে যতবার নিষেধ করা হয় ততবার তাদের মুখে টর্চ লাইটের আলো মারতে থাকে। তখন দুর্জয় রুনাকে চড় মারে। এ সময় রুনা কানতে কানতে বাজারে গিয়ে তার বাবাকে বলে। মেয়ের কথা শুনে এলাকার লোকজন নিয়ে রবিউলসহ ১০/১২জন ঘটনাস্থলে এসে রবিউল মেয়েকে ধর্ষণের অভিযোগ এনে আহতদের রড/বাঁশ দিয়ে এলোপাতাড়ি মারপিট করে জখম করেন। আহতদের উদ্ধার করে মধ্যরাতে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

শেয়ার