শাহীর বিরুদ্ধে তোলা অভিযোগ প্রত্যাহার করলেন ছাত্রলীগ নেতারা

4

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি রওশন ইকবাল শাহীর বিরুদ্ধে করা অভিযোগ প্রত্যাহার করে নিয়েছেন দলীয় নেতাকর্মীরা। গতকাল প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করে তারা দুঃখ প্রকাশ করার পাশাপাশি বুধবারের সংবাদ সম্মেলনের বক্তব্য প্রত্যাহার করে নেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন যশোর সদর উপজেলা ছাত্রলীগের আহবায়ক এমএম রবিউল ইসলাম।
লিখিত বক্তব্যে তিনি বলেন, একটি ভুল বোঝাবুঝির কারণে আমরা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহীকে জড়িয়ে কিছু অভিযোগ করেছিলাম। বাস্তবে তা সত্য নয়। তিনি অত্যন্ত মেধাবী ও পরিশ্রমী নেতা। তার নেতৃত্বে আমরা যশোর জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছি। সাবেক সাধারণ সম্পাদক ছালছাবিল আহমেদ জিসান একটি হত্যা মামলায় জড়িয়ে পড়ায় গত ১৯ মার্চ যশোর জেলা ছাত্রলীগের কমিটি বাতিল করা হয়েছে। যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহীর কোন দোষ ছিলো না। আমরা আগামীতে আবারো ন¤্র, ভদ্র ও পরিশ্রমী ছাত্রনেতা রওশন ইকবাল শাহীকে যশোর জেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে চাই।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যশোর সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মোমেল হোসেন, এমএম কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নূর ইসলাম, সহ-সভাপতি রাশেদ খান মেনন, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান, দপ্তর সম্পাদক এসএম ইমরান হোসেন, ক্রীড়া সম্পাদক উজ্জল হোসেন, যশোর সিটি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন রিমন, যশোর পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান সিকদার, বাঘারপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি বায়োজিদ হোসেন, নওয়াপাড়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শান্ত, কেশবপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক জাকির হোসেন মুন্না, যশোর পৌর ছাত্রলীগের সদস্য রিয়াজুল ইসলাম রিজন, আশিকুর রহমান হৃদয়, নওয়াপাড়া সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক সাকিব হোসেন প্রমুখ।