অভয়নগরে গাঁজা সেবনকারী তিন যুবকের ৬ হাজার টাকা দণ্ড

অভয়নগর (যশোর) প্রতিনিধি॥ যশোরের অভয়নগরে গাঁজা সেবনের দায়ে তিন যুবককে ৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল শুক্রবার সকাল আনুমানিক ১১ টায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক অভয়নগর উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা মো. শাহীনুজ্জামান এ জরিমানা করেন।
অভয়নগর থানাধীন ভাটপাড়া পুলিশ ক্যাম্পের ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল মান্নান জানান, শুক্রবার সকালে বাঘুটিয়া ইউনিয়নের ভূগিলহাট গ্রামে ভৈরব নদ তীরবর্তী দেলোয়ারের বাড়ির সামনে তিন যুবক গাঁজা সেবন করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়।
অভিযানে পাইকপাড়া গ্রামের আবেদ শেখের ছেলে রিপন শেখ (৩১), একই গ্রামের আক্তারুজ্জামানের ছেলে আরাফাত জামান বুলবুল (৩০) ও শুভরাড়া গ্রামের মিঠু সরদারের ছেলে সজীব সরদারকে (১৯) গাঁজা সেবনরত অবস্থায় আটক করা হয়। পরে তাদেরকে অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহীনুজ্জামানের বিচারিক আদালতে হাজির করা হয়।
ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, পুলিশের হাতে আটক তিন যুবক ভ্রাম্যমাণ আদালতে গাঁজা সেবনের অপরাধ স্বীকার করলে দ-বিধি ১৮৬০ এর ২৯১ ধারায় বিচারক প্রত্যেককে ২ হাজার করে মোট ৬ হাজার টাকার জরিমানা দ- দেন এবং পরবর্তীতে মাদকসেবন করবে না মর্মে মুচলেকা দিলে তাদেরকে ছেড়ে দেওয়া হয়।

SHARE