তালা ছাত্রলীগের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে বহিষ্কৃত সাবেক সভাপতি

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি॥ দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে তালা উপজেলার জালালপুর ইউনিয়ন ছাত্রলীগ থেকে বহিষ্কৃত হয়ে সাবেক সভাপতি উপজেলা ছাত্রলীগসহ ইউনিয়ন ছাত্রলীগের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে। জালালপুর ইউনিয়ন ছাত্রলীগের বর্তমান সভাপতি দেবাশীষ অধিকারী শনিবার সকালে তালা রিপোর্টার্স ক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে দেবাশীষ অধিকারী বলেন, তালা উপজেলা ছাত্রলীগের সফল ও সুযোগ্য সভাপতি শেখ সাদী এবং সাধারণ সম্পাদক মশিউর আলম সুমনের নেতৃত্বে উপজেলা ছাত্রলীগ এখন অনেক বেশি সুসংগঠিত এবং শক্তিশালী। তাদের নেতৃত্বে দীর্ঘ বছর পর উপজেলার ১২ ইউনিয়নে ছাত্রলীগের কমিটি গঠিত হচ্ছে এবং তৃণমূল থেকে সংগঠন শক্তিশালী হচ্ছে।
গত ২৯ এপ্রিল তালা উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাদী ও সাধারণ সম্পাদক মশিউর আলম সুমন প্রেস বিজ্ঞপ্তিতির মাধ্যমে নাহিদ হাসান অনিককে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কার করে এবং আমাকে সভাপতি করে নতুন কমিটি ঘোষণা করেন।
দেবাশীষ অধিকারী বলেন, নতুন কমিটি গঠনের পরপরই উপজেলা আওয়ামীলীগ সহ ইউনিয়ন আওয়ামীলীগ’র শীর্ষ নেতৃবৃন্দ আমাদের স্বাগত জানায়। আর এই ক’দিনে ইউনিয়নের সকল ওয়ার্ডে গণসংযোগ করে তৃণমূল থেকে ছাত্রলীগকে শক্তিশালী করার জন্য কাজ শুরু করেছি। অথচ, একটি মহল আমাকে হেয় করাসহ উপজেলা এবং ইউনিয়ন ছাত্রলীগকে কলঙ্কিত করতে অপপ্রচার শুরু করেছে।
সংবাদ সম্মেলনে ইউনিয়ন ছাত্রলীগ’র সাধারণ সম্পাদক রাজু ফকির, সাংগঠনিক সম্পাদক শবুজ সরদারসহ বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সম্পাদক সহ অর্ধশতাধিক ছাত্রলীগ নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার