কালীগঞ্জে শ্রমিক নেতা মিজানুর আর নেই ॥ বিভিন্ন মহলের শোক

নিজস্ব প্রতিবেদক, কালীগঞ্জ ॥ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা শ্রমিক ঐক্য পরিষদের আহবায়ক অ্যাডভোকেট মিজানুর রহমান মারা গেছেন। বৃহস্পতিবার দুপুরে নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৯০) বছর। তিনি দীর্ঘদিন যাবৎ বাধ্যর্কজনিত রোগে ভুগছিলেন।
কালীগঞ্জ উপজেলা শ্রমিক ঐক্য পরিষদের যুগ্মআহবায়ক গাজী আব্দুর রাজ্জাক জানান, অ্যাডভোকেট মিজানুর রহমান ছিলেন শ্রমিক মেহনতি মানুষের জন্য নিবেদিত প্রাণ। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। বাদ আসর তার নামাজে জানাজা শেষে মালিয়াট ইউনিয়নের গ্রামের বাড়িতে তাকে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে,১ মেয়েসহ অসংখ্য আতœীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে শোক গভীর প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমাবেদনা জানিয়েছেন, কালীগঞ্জের বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ। বিবৃতি দাতার হচেছন কালীগঞ্জ উপজেলা শ্রমিক ঐক্য পরিষদের যুগ্ম আহবায়ক ও রিক্সা ভ্যান চালক ইউনিয়নের সাধারণ সম্পাদক গাজী আব্দুর রাজ্জাক, রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হাই, হোটেল শ্রমিক ইউনিয়নে ভারপ্রাপ্ত সভাপতি অধিক দত্ত, আসাদুল ইসলাম, হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি ছিদ্দিক ম-ল, সাধারণ সম্পাদক বাদশা মিয়া, রং তুলি শ্রমিক ইউনিয়নের আযম বিশ্বাস, রাজমিস্ত্রি শ্রমিক ইউনিয়নের তৈয়ব আলী, কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি হাসান জাকির সাধারণ সম্পাদক নয়ন খন্দকার প্রমুখ।

শেয়ার