ভোমরা বন্দর শ্রমিক ইউনিয়নের সভাপতির উপর হামলা

সাতক্ষীরা প্রতিনিধি ॥ সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর শ্রমিক ইউনিয়নের সভাপতি এরশাদ আলীর উপর হামলা ঘটনায় সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি পালন করছে বন্দর শ্রমিরা। মঙ্গলবার সকাল থেকে তারা এই কর্মবিরতি পালন করছে। তাদের কর্মবিরতি পালসের কারণেপণ্যবাহি ট্রাকের লোড আনলোড বন্ধ থাকায় বেকায়দায় পড়েছেন সাধারণ ব্যবসায়ীরা। এরফলে বন্দরের কর্মচাঞ্চল্য অচল হয়ে পড়েছে।
ভোমরা স্থলবন্দর লেবার শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাসুদ আলম ও ক্যাশিয়ার ইউসুফ আলী জানান, ভোমরা লেবার শ্রমিক ইউনিয়ন (রেজিস্ট্রেশন নং-১১৫৯) এর সভাপতি এরশাদ আলী সোমবার সন্ধ্যায় সাতক্ষীরা শহর থেকে বন্দরে আসার সময় তিনি আলীপুর নামক স্থানে পৌঁছালে কয়েকজন সন্ত্রাসী তাকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় তিনি সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ দাখিল করেছেন। কিন্তু এখনও পর্যন্ত আসামিরা গ্রেফতার না হওয়ায় তারা মঙ্গল সকাল থেকে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে সকল কর্মকান্ড বন্ধ রেখে বিক্ষোভ মিছিল ও কর্র্মবিরতি পালন করছেন। তারা আরো বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে আসামিদের গ্রেফতার করা না হলে তারা অনির্দিষ্ট কালের জন্য এই কর্মসূচি পালন করবে।
ভোমরা স্থলবন্দরের উপ-পরিচালক (প্রশাসন) রেজাউল করিম জানান, ভোমরা স্থলবন্দর শ্রমিক ইউনিয়নের এক নেতার উপর হামলা ঘটনায় শ্রমিকরা সকাল থেকে বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি পালন করছে বলে আমরা জানতে পেরেছি।
তবে, ভোমরা স্থলবন্দর শুল্ক স্টেশনের সহকারি কমিশনার নিয়ামুল হাসান জানান, শ্রমিকরা কর্মবিরতি পালন করলেও বন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম যথারীতি চলছে।

শেয়ার