ছেলে ধরা গুজব ছড়িয়ে বেকায়দায় ফেলার ষড়যন্ত্র হচ্ছে : এমপি বাবু

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥ পাইকগাছা-কয়রার সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু বলেছেন, সরকারকে বেকায়দায় ফেলতে একটি মহল বিভিন্ন ধরণের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। মহলটি সাধারণ মানুষের মধ্যে রোহিঙ্গা ছেলে ধরা আতঙ্ক ও গুজব ছড়িয়ে ফায়দা লুটার চেষ্টা করছে। অপরদিকে বিশ্ববাসীর কাছে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে রোহিঙ্গাদের ইস্যু বানানোর চেষ্টা করছে। এ ধরণের গুজব ষড়যন্ত্র প্রতিহত করার জন্য সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান এমপি বাবু।
তিনি জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, ভোট কিংবা লোভের উর্দ্ধে থেকে কাউকে না কাউকে বিড়ালের গলায় ঘন্টা বাঁধতে হবে। আমি কাজ করার জন্য এসেছি, কাজ করতে চাই। আপনারাও সবাই সততার সাথে কাজ করুন।
তিনি মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আইন শৃংখলা ও সাধারণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। ইউএনও জুলিয়া সুকায়নার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, বিদায়ী উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স ম বাবর আলী, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, ওসি এমদাদুল হক শেখ, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী। বক্তব্য রাখেন, অধ্যক্ষ রবিউল ইসলাম, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মজিদ গোলদার, রুহুল আমিন বিশ্বাস, কেএম আরিফুজ্জামান তুহিন, আবু জাফর সিদ্দিকী রাজু, কওছার আলী জোয়াদ্দার, গাজী জুনায়েদুর রহমান, রিপন কুমার মন্ডল, চিত্তরঞ্জন মন্ডল, প্যানেল চেয়ারম্যান আহসান উল্লাহ, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহমেদ, বাস-মিনিবাস মালিক সমিতির মোঃ আব্দুল গফফার মোড়লসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

শেয়ার