শপথ নিলেন যশোরের আট উপজেলার ২৪ জনপ্রতিনিধি
তৃতীয়বারের মতো দায়িত্ব নিলেন শাহীন চাকলাদার

নিজস্ব প্রতিবেদক॥ যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে তৃতীয়বারের মতো শপথ নিলেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।
গতকাল বিকালে খুলনা বিভাগীয় কমিশনার সম্মেলন কক্ষে তিনি এই শপথ গ্রহণ করেন। এর আগে দুপুরে জেলার বিভিন্ন উপজেলার নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। একই সাথে শপথ গ্রহণ করেন খুলনা জেলার উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগণও।
গতকাল শপথ গ্রহণের মধ্যদিয়ে যশোর সদর উপজেলায় তৃতীয়বারের মতো চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেন শাহীন চাকলাদার। এর আগে ২০০৯ সাল প্রথম ও ২০১৪ সালে দ্বিতীয় বারের মতো সদর উপজেলাবাসীর ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন শাহীন চাকলাদার।


গতকাল বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে চেয়ারম্যান হিসেবে আরো শপথ গ্রহণ করেন শার্শার চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, ঝিকরগাছার চেয়ারম্যান মনিরুল ইসলাম, বাঘারপাড়ার চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল, চৌগাছার চেয়ারম্যান ড. মোস্তানিছুর রহমান লাড্ডু, অভয়নগরের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর, মণিরামপুরের চেয়ারম্যান নাজমা খানম ও কেশবপুরের চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম।
এছাড়া যশোর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান হিসেবে আনোয়ার হোসেন বিপুল ও মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নুরজাহান ইসলাম নীরা, অভয়নগরের ভাইস চেয়ারম্যান হিসেবে আকতারুজ্জামান তারু ও মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে ডা. মিনারা পারভিন, ঝিকরগাছার ভাইস চেয়ারম্যান হিসেবে সেলিম রেজা ও মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে লুবনা তাক্ষী, চৌগাছার ভাইস চেয়ারম্যান হিসেবে দেবাশীষ মিশ্র জয় ও ভাইস চেয়ারম্যান হিসেবে নাজনীন নাহার, বাঘারপাড়ার ভাইস চেয়ারম্যান হিসেবে আব্দুর রউফ ও মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে বিথীকা বিশ্বাস, শার্শার ভাইস চেয়ারম্যান হিসেবে মেহেদী হাসান ও মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে আলেয়া ফেরদৌস, কেশবপুরে ভাইস চেয়ারম্যান হিসেবে পলাশ কুমার মল্লিক ও মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে নাসিমা আক্তার সাদেক এবং মণিরামপুরে ভাইস চেয়ারম্যান হিসেবে উত্তম চক্রবর্তী বাচ্চু ও মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে জলি আক্তার শপথ গ্রহণ করেন।
শপথ গ্রহণ অনুষ্ঠানে শাহীন চাকলাদারের সফরসঙ্গী ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা খয়রাত হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, উপ-প্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, সদস্য কাজী দেলোয়ার হোসেন, মশিয়ার রহমান সাগর, যশোর শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী শহিদুল হক শাহিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ইউসুফ সাঈদ, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য সাজ্জাদুল আলম মিন্টু, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নিয়ামত উল্যাহ, জাবেদ হোসেন জাহিদ, খন্দকার মারুফ হুসাইন ইকবাল, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বিদ্যুৎ, সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সজিবুর রহমান সজিব, পৌর ছাত্রলীগের আহবায়ক মেহেদী হাসান রনি, যুগ্ম-সাধারণ সম্পাদক রেজওয়ান হোসেন মিথুন প্রমুখ।

শেয়ার