শপথ নিলেন খুলনা বিভাগের নির্বাচিত একমাত্র নারী উপজেলা চেয়াম্যান নাজমা খানম

নিজস্ব প্রতিবেদক, মণিরামপুর॥ মণিরামপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নাজমা খানম শপথ নিয়েছেন। তিনিই খুলনা বিভাগের মধ্যে একমাত্র নারী যিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। একই সাথে শপথ নিয়েছেন উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু ও মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আকতার। সোমবার বেলা ১২টায় খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তাদেরকে শপথ বাক্য পাঠ করান খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া।
এর আগে এদিন সকালে শপথ নেয়ার উদ্দেশ্য তিনি দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে খুলনা বিভাগীয় কার্যালয়ে যান। দুপুর ১২ টায় খুলনা বিভাগীয় কার্যালয়ে তাকে শপথবাক্য পাঠ করান খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া। শপথ গ্রহণ শেষে উচ্ছ্বসিত নাজমা খানম উপস্থিত দলীয় নেতাকর্মী ও সমর্থকদের বিজয় চিহ্ন “ভি” দেখিয়ে আনন্দ প্রকাশ করেন।
এসময় তিনি নৌকা প্রতীকে তাকে মনোনীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া মণিরামপুর উপজেলাবাসী তাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করায় তাদেরও ধন্যবাদ ও অভিনন্দন জানান। তিনি আগামী দিনে মণিরামপুরকে সন্ত্রাস, দুনীতি, চাঁদাবাজ ও মাদকমুক্ত করে মানুষের সার্বিক উন্নয়নে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।
শপথ গ্রহণ শেষে দলীয় নেতা-কর্মীদের নিয়ে মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আসেন। সেখানে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। এরপর উপজেলা চত্ত্বরে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দেন। এসময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী।
উল্লেখ, গত ৩১ মার্চে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে নাজমা খানম সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলুকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হন। এর আগে তিনি টানা দুই বার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

SHARE