বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননা যশোর আদালতে প্রতিবেদন দাখিলেন সময় বাড়লো

নিজস্ব প্রতিবেদক ॥ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ভিসি প্রফেসর ড. আনোয়ার হোসেনের বিরুদ্ধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি অবমাননার মামলার প্রতিবেদন দাখিলের সময় বৃদ্ধি করা হয়েছে।
গতকাল সোমবার মামলার তদন্ত কর্মকর্তা যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (ইন্টিজেন্টস এন্ড কমিউনিটি পুলিশিং) সুমন ভক্ত আদালতে সময় চেয়ে আবেদন করলে বিচারক আগামী ৪ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের পরবর্তি দিন ধার্য করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন বাদিপক্ষের আইনজীবী শাহানুর আলম শাহিন।
মামলা সূত্রে জানা গেছে, যবিপ্রবির ২০১৮ সালের ডেস্ক ক্যালেন্ডারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবির ওপর নিজের নাম লিখে রাখেন ভিসি প্রফেসর ড. আনোয়ার হোসেন। আর চলতি বছরের ডেস্ক ক্যালেন্ডারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ছিদ্র করে উপস্থাপন করা হয়। ধারাবাহিকভাবে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিকে এভাবে অবমাননা করায় ক্ষুব্ধ হয়ে যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল গত ১৪ জানুয়ারি যশোর আদালতে একটি মামলা করেন। অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মুহাম্মদ আকরাম হোসেন মামলাটি গ্রহণ করে ১৪ মে তদন্ত প্রতিবেদন জমা দিতে যশোর কোতোয়ালি মডেল থানার ওসিকে নির্দেশ দেন। তবে নির্ধারিত তারিখের আগের দিন গতকাল সোমবার তদন্ত কর্মকর্তা সময় চেয়ে আদালতে আবেদন করেন। বিচারক আবেদনটি গ্রহণ করে আগামী ৪ সেপ্টেম্বর তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

শেয়ার