বাসের ভেতর ধর্ষণের পর হত্যা ধর্ষক খুনিদের ফাঁসির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন

সাতক্ষীরা প্রতিনিধি ॥ রাজধানীর ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের কর্মরত নার্সিং অফিসার শাহীনুর আক্তার তানিয়াকে কিশোরগঞ্জে চলন্তবাসে ধর্ষণ ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আয়োজনে শনিবার বেলা ১২ টায় মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের নার্সিং সুপার ভাইজার অপর্ণা রানী পাল, নার্স অনন্যা ইসলাম, ফতেমা, রুনা লায়লা, শেফালী, রেবেকা সুলতানা প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, পৈশাচিক নির্যাতন চালিয়ে নার্সিং অফিসার শাহীনুর আক্তারকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে। বক্তারা এ সময় ধর্ষণকারীদের ফাঁসিসহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।
উল্লেখ্যঃ গত ৬ মে সোমবার রাত ১০টার দিকে কিশোরগঞ্জের বাজিতপুরের পিরিজপুর রুটে চলাচলকারী ‘স্বর্ণলতা’ পরিবহনের একটি চলন্ত বাসে নার্স শাহীনুর আক্তার তানিয়া ধর্ষণের শিকার হন। তাকে ধর্ষণের পর হত্যা করে লাশ বাস থেকে ফেলে দেয়া হয়। এ ঘটনায় তানিয়ার বাবা গিয়াসউদ্দিন বাদি হয়ে বাজিতপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় বাসচালক নূরুজ্জামান ওরফে নূর মিয়া (৩৮) ও হেলপার লালন মিয়াকে (৩২) ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে। একই সাথে ওই বাসের পিরিজপুর ও কটিয়াদীর দুই লাইনম্যানসহ আরও তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শেয়ার