চুয়াডাঙ্গায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

চুয়াডাঙ্গা সংবাদদাতা॥ চুয়াডাঙ্গায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হয়েছে। সোমবার সদর উপজেলার কবিখালি গ্রামে ঘটনা ঘটে। মৃতরা হলো রিমন হোসেন (৭) ও তার মামাত বোন মোহনা খাতুন (৯)।
মোমিনপুর ইউপি সদস্য সানোয়ার হোসেন জানান, কবিখালি গ্রামের মহসিন আলীর মেয়ে মোহনা খাতুন ও তার ফুফাত ভাই রিমন হোসেন বাড়ির পাশে আম বাগানে খেলা করছিল।
“খেলার এক পর্যায়ে তারা পাশের ছোটো গর্তে পড়ে পানিতে ডুবে যায়। পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে ওই গর্ত থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।” চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ মোহাম্মদ ফখরুল আলম খান জানান, ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের অনুমতি চেয়েছে পরিবার। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়: স্থগিত পরীক্ষার নতুন সূচি
সমাজের কথা ডেস্ক॥ জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্থগিত হওয়া পরীক্ষার নতুন সময়সূচি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক ফয়জুল করিম এই তথ্য জানিয়েছেন।
ফয়জুল করিম জানান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের স্নাতক (সম্মান) ৪র্থ বর্ষের অনুষ্ঠিতব্য ১৩ এপ্রিল ও ৪ মে-এর স্থগিত পরীক্ষা যথাক্রমে ২২ মে এবং ২৫ মে; ২০১৭ সালের স্নাতক (সম্মান) ২য় বর্ষের (বিশেষ) ৪ মে-এর স্থগিত পরীক্ষা আগামী ৯ মে; ২০১৭ সালের স্নাতক (সম্মান) ১ম বর্ষের (বিশেষ) ৫ মে-এর স্থগিত পরীক্ষা আগামী ২১ মে অনুষ্ঠিত হবে।
এছাড়া ২০১৮ সালের ডিগ্রি পাশ ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষের ৪ মে-এর এবং ৫ মে-এর স্থগিত পরীক্ষা যথাক্রমে আগামী ১৬ মে ও ১৭ মে; ২০১৮ সালের বিবিএ (প্রফেশনাল) ২য় বর্ষ ৪র্থ সেমিস্টার এবং বিএড স্নাতক (সম্মান) ২য় বর্ষ ৪র্থ সেমিস্টারের ৪ মে-এর স্থগিত পরীক্ষা আগামী ১১ মে এবং ২০১৮ সালের বিএসএড ৫ মে-এর স্থগিত পরীক্ষা আগামী ১৮ মে অনুষ্ঠিত হবে বলে তিনি জানান।

পরীক্ষা আরম্ভের সময় সকাল ৯টা। এছাড়া পরীক্ষার পূর্বঘোষিত অন্যান্য তারিখ ও সময়সূচি অপরিবর্তিত থাকবে বলেও তিনি জানান।

শেয়ার