যশোর পৌরসভার সাবেক কাউন্সিলর জরিনা বেগম আর নেই

নিজস্ব প্রতিবেদক॥ যশোর পৌরসভার সাবেক মহিলা কাউন্সিলর জাহানারা বেগম জরিনা আর নেই। রোববার রাতে যশোর কুইন্স চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান হসপিটালে (ইন্নালিল্লাহি … রাজিউন)।
গতকাল জোহর বাদ পুনাতন কসবা বিবি রোড জামে মসজিদে জানাজা শেষে তাকে শহরের কারবালা কবরস্থানে দাফন করা হয়েছে।
জাহানারা বেগম শহরের পুরাতন কসবার মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের স্ত্রী এবং যশোর পৌরসভার বর্তমান সংরক্ষিত কাউন্সিলর নাসিমা আক্তার জলি ও যুবলীগনেতা শফিকুল ইসলাম জুয়েলের মা। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদারসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
রোববার রাতে জাহানারা বেগমের মৃত্যুর সংবাদ শুনেই তার বাড়িতে ছুটে যান দলীয় নেতাকর্মীরা। আর গতকাল তার জানাজায় দলীয় নেতাকর্মী ছাড়াও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, যশোর জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, দপ্তর সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, উপপ্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, সদস্য কাজী দেলোয়ার হোসেন, এহসানুর রহমান লিটু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পৌরমেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, সাবেক মেয়র নগর বিএনপির সভাপতি মারুফুল ইসলাম, পৌর কাউন্সিলর মোস্তাফিজুর রহমান মুস্তা, হাবিবুর রহমান মনি চাকলাদার, জাহাঙ্গীর আহমেদ শাকিল, সাবেক কাউন্সিলর অ্যাডভোকেট আনিছুর রহমান মুকুল, শেখ সালাউদ্দিন, যশোর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ভিটু, যশোর শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী শহিদুল হক শাহিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ইউসুফ সাঈদ, দেয়াড়া ইউপি চেয়ারম্যান আনিচুর রহমান আনিস, জেলা শ্রমিকলীগের সহসভাপতি জবেদ আলী, যুগ্ম সম্পাদক আজাহার হোসেন স্বপন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন মুস্তাক, প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলন, স্বেচ্ছাসেবকলীগনেতা আলী হোসেন নয়ন, মুন্নাফ পাটোয়ারী দিলু, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি নিয়ামত উল্যাহ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজাহান কবির শিপলু, যশোর পৌর ছাত্রলীগের আহ্বায়ক মেহেদী হাসান রনি প্রমুখ।
এদিকে, জাহানারা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগের সহসভাপতি একেএম খয়রাত হোসেন, অ্যাডভোকেট জহুর আহম্মেদ, যুগ্মসম্পাদক অ্যাডভোকেট আলী রায়হান, সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেন, মীর জহুরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গাজী আব্দুল কাদির, কৃষিবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোশাররফ হোসেন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হাবিবুর রহমান মনি, দপ্তর সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, মহিলাবিষয়ক সম্পাদক রোকেয়া পারভীন ডলি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এমএ বাশার, উপপ্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, কোষাধ্যক্ষ মইনুল আলম টুলু, সদস্য আমিরুল ইসলাম রন্টু, এহসানুর রহমান লিটু, শাহারুল ইসলাম, গোলাম মোস্তফা, ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন, মশিয়ার রহমান সাগর, কবিরুল আলম, সফিউদ্দীন অরুন, কাজী দেলোয়ার হোসেন প্রমুখ।

শেয়ার