যশোর ইডেন মার্কেটের এক ব্যবসায়ীকে নিয়ে গেছে ঢাকার কাউন্টার টেররিজম !

নিজস্ব প্রতিবেদক ॥ কাউন্টার টেররিজম ঢাকার একটি টিম যশোরে এসে মাহমুদুল হাসান নামে এক ব্যবসায়ীকে উঠিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। মাহমুদুল হাসান শহরের ঘোপ নওয়াপাড়া রোড জোড়াবাড়ি এলাকার আরিফের বাড়ির ভাড়াটিয়া।
শহরের এমকে রোডের ইডেন মার্কেটে ‘মাহমুদ টেলিকম’ নাম ইলেক্ট্রনিক্স পণ্যের একটি দোকান আছে। তিনি চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা এলাকার আব্দুল মান্নানের ছেলে। যদিও যশোর পুলিশের দায়িত্বশীল কোন পর্যায় থেকে মাহমুদুল হাসানকে নিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেনি।
মাহমুুদুল হাসানের ভাই শাহিনুর হাসান জানিয়েছেন, ‘শনিবার সকালে ইডেন মার্কেটে তার ভাইয়ের দোকানে আইন শৃঙ্খলা বাহিনীর একটি টিম এসে তাদের কাউন্টার টেররিজমের সদস্য বলে পরিচয় দেন এবং মাহমুদুল হাসানকে আটক করে নিয়ে যান। ইন্টারনেট সংক্রান্ত একটি ঘটনায় তাকে নিয়ে যাওয়া হচ্ছে বলে জানানো হয়। কিন্তু প্রকৃত অপরাধ কী তা জানতে পারেনি। তাকে ঢাকায় নেয়া হয়েছে বলে জানতে পেরেছি। কোতোয়ালি থানা পুলিশ বা যশোরে আইন শৃঙ্খলা বাহিনীর কোন সদস্যকে ওই টিমে দেখতে পাইনি।’ শাহিনুর হাসানও ইলেক্ট্রনিক্স পণ্যের ব্যবসায়ী। সিটি প্লাজায় ‘সোনিয়া টেলিকম’ নাম তার একটি দোকান আছে।
এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানেন না বলে জানিয়েছেন।
একই কথা বলেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আনছার উদ্দিন। তিনি বলেছেন, ‘কাউন্টার টেররিজম সম্পূর্ণ আলাদা একটি বিভাগ। তাদের কোন টিম যশোরে এসেছিল কি-না তা আমার জানা নেই।’

শেয়ার