বসুন্দিয়ার মেঘনা ফিডের মুরগীর খাবার চুরির ঘটনায় ট্রাক চালক আটক

নিজস্ব প্রতিবেদক॥ যশোরের বসুন্দিয়ার মেঘনা ফিডের ৪০১ বস্তা মুরগীর খাবার চুরির ঘটনায় ট্রাক ড্রাইভার মঞ্জুর হোসেনকে আটক করেছে পুলিশ। শুক্রবার মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইয়ের পরিদর্শক লস্কর জায়াদুল হক চাঁদপুরের ফরিদগঞ্জ থেকে তাকে আটক করেন। গতাকাল শনিবার আটক মঞ্জুর হোসেনকে আদালতে সোপর্দ করা হলে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। মঞ্জুর হোসেন চাঁদপুরে ফরিদগঞ্জ থানার ষোলদানা গ্রামের মৃত মুনছুর আহম্মেদের ছেলে।
মামলার অভিযোগে জানা গেছে, বসুন্দিয়া ট্রাক ট্রান্সপোর্ট শ্রমিক এজেন্সী ট্রাক ভাড়া করে বিভিন্ন কোম্পানি হতে মালামাল সরবরাহ করে ব্যবসা করে। ২০১৫ সালের ১৬ আগস্ট ট্রাক ড্রাইভার মঞ্জুর হোসেনের ঢাকা মেট্রো- ট ১৬-৯৯২০ ভাড়া নেয় হয়। বসুন্দিয়া ঘুনির রাস্তার যমুনা ফিড কোম্পানির কারখানা হতে শ্রেষ্ঠ ফিডের মালামাল (মুরগীর খাবার) লোড করে বরিশাল ডিপোতে রওনা হয়। পরদিন সকালে গন্তব্যে পৌঁছানোর কথা থাকলেও ট্রাক গন্তব্যে না যাওয়ায় সাধারণ সম্পাদক কেসমত আলী কোতয়ালী মডেল থানার এটি জিডি করেন। পরবর্তীতে কোতয়ালি মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।
এ মামলার তদন্ত শেষে কোতয়ালী থানার এসআই তৌহিদুল ইসলাম তদন্ত শেষে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ না পাওয়ায় আসামিদের অব্যহতির আবেদন করে চুড়ান্ত রিপোর্ট জমা দেন আদালতে।
পরবর্তীতে বাদীর চুড়ান্ত রিপোর্টের উপর নারাজি আবেদনে পিবিআই তদন্তের দায়িত্ব পায়। মামলার তদন্তকারী কর্মকর্তা ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ট্রাক ড্রাইভার মঞ্জুর হোসেনকে শুক্রবার আটক করেন। গতকাল তাকে আদালতে সোপর্দ করা হলে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে। জবানবন্দিতে মঞ্জুর হোসেন অপর জড়িদের নাম উল্লেখ করেছে। জড়িত অপর আসামিদের আটক ও মালামাল উদ্ধারের চেষ্টা চলছে বলে জানিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শ লস্কর জায়াদুল হক।

শেয়ার